Berger Paint

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৭ ১৪২৬

ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো দুই জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫১ জনে দাঁড়িয়েছে।
Corona Virus Hotline
সর্বশেষ:
এ বছর বাংলা নববর্ষের অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধে চলমান ছুটি সীমিত আকারে বাড়ানো হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লকডাউন মুক্ত ঘোষণা করেছে কৌচ-বড়ইচড়া গ্রাম চীনের বিরুদ্ধে মামলা করেছে আমেরিকা লকডাউনের মেয়াদ বাড়ালো ইতালি করোনায় মৃত ৩৭ হাজার ছাড়িয়েছে যুক্তরাষ্ট্রে আক্রান্ত দেড় লাখের বেশি, মৃত্যু ৩৮০ জনের আজ ৬৪ জেলা কর্মকর্তাদের নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

অটোরিকশা এবং প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ৪৯৮
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টায় লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের চরচামিদা এলাকায় অটোরিকশা এবং প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে। এ সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লক্ষ্মীপুরের উদ্দেশ্যে দ্রুতগামীর একটি গাড়ি (ঢাকা মেট্রো-ঘ ১৩১০৬৭) ঘটনাস্থলে আসলে একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। অটোরিকশার একজন শিশু ও নারী , সিএনজিচালক ও আরেকজন পুরুষ যাত্রী নিহত হয়েছেন। আহত হন আরও ৩ জন যাত্রী।

নিহতদের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে এদের দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক।

নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ সেলিম চারজন নিহত ও ৩ জন আহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন জানান, দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তবে এখনো নাম পরিচয় জানা যায়নি। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর