ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৪ ১৪২৮

ব্রেকিং:
আজ থেকে দিনে ৪ ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধ থাকবে সুনামগঞ্জ-ঢাকা রুটে অনির্দিষ্টকাল বাস ধর্মঘট চলছে দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
দুই দিনের যাত্রাবিরতি শেষে আজ নিউ ইয়র্কে যাচ্ছেন প্রধানমন্ত্রী অতিরিক্ত সচিব পদে ৯২ কর্মকর্তার পদোন্নতি

অনুদান নয়, সহযোগিতা করলেন পার্বত‍্য মন্ত্রী বীর বাহাদুর

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি

প্রকাশিত: ২০ মে ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

অনুদান নয়, বিপদগ্রস্তদের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করলেন। যাতে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা পুনরায় ঘুরে দাঁড়াতে পারে। প্রতিজনের এক মোঠু করে সহযোগিতা করলে অন্তত ক্ষতিগ্রস্তরা বুকে সাহস বারবে। বান্দরবানের রোয়াংছড়িতে তালুকদার পাড়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে পার্বত‍্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এ সব কথা বলেন।

 

বৃহস্পতিবার (২০ মে ২০২১) পার্বত‍্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা পরিষদ ও রোয়াংছড়ি উপজেলা প্রশাসনের মিলে যৌথ আয়োজনের তালুকদার পাড়া অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করেন প্রধান অতিথি মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় ক্ষতিগ্রস্ত ৭০টি পরিবারের প্রতিটি পরিবারকে নগদ ২৫ হাজার টাকা, ঢেউটিন দুই বান, চাল এক বস্তা, তেল, ডাল, বালতি,মগ, ছাতা,দা, কলসি, থালা,গামছা, লুঙ্গী, থামি,কম্বল, দুধ,চিনি,বিস্কুট, চা পাতা,  খাবার পানি, হারি পাতিল,জগ, চামচ,বদানা ও পানি খাবার গ্লাস।

 

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবদুল্ল‍্যাহ আল জাবেদের সভাপতিত্বে বিশেষ অতিথি: উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, জেলা পরিষদে সদস‍্য লক্ষ্মীপদ দাশ,মো: মোজাম্মেল হক বাহাদুর,কাঞ্চনজয় তঞ্চঙ্গ‍্যা,সাবেক উপজেলা চেয়ারম্যান হ্লাথোয়াইহ্রী মারমা,তিংতিংম‍্যা মারমা, সিংঅং খুমি, জেলা পরিষদে মূখ‍্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউসার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো:  রেজা সরোয়ার, ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা, বান্দরবান জেলা জনস্বাস্থ্য উপ সহকারী প্রকৌশলী মো: মনজরল হোসেন, রোয়াংছড়ি উপজেলা প:প: মংহ্লাপ্রু মারমা, আলেক্ষ‍্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ‍্যা, তারাছা ইউপি চেয়ারম্যান উথোয়াইচিং মারমা, রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: তৌহিদ কবির, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: ময়নুল ইসলাম। এসময় নিজেস্ব অর্থায়নে বিপদগ্রস্তদের পাশে দাঁড়িয়ে সহায়তা দিয়েছেন সেনাবাহিনী,বান্দরবান পার্বত‍্য জেলা পরিষদের সদস‍্য লক্ষ্মীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর,সিংঅং খুমি,পৌর কমিশনার অজিত কান্তি দাশ, ঠিকাদার সুজন,লুপ্রু মারমা, ঠিকাদার মেলন, মো: শামসুল, সঞ্জয়, বান্দরবান ইউনিট রেড ক্রিসেন্ট এর সাধারণ সম্পাদক অমল কান্তি দাশ।

এই বিভাগের আরো খবর