Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

অবশেষে বার্সায় থাকার ঘোষণা মেসির

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ১৩৩
লিওনেল মেসি। ছবি- সংগৃহীত

লিওনেল মেসি। ছবি- সংগৃহীত

 

হাজারো নাটকীয়তার পর অবশেষে লিওনেল মেসি বার্সেলোনাতেই থাকছেন। নতুন কোন ক্লাবে যোগ দিতে যেভাবে ইচ্ছাপ্রশন করেছিলেন লিওনেল মেসি সেটি আর হলো না তার। আগামী মৌসুম পর্যন্ত তাকে বার্সেলোনাতেই থাকতে হচ্ছে। এক সাক্ষাৎকারে মেসি নিজেই জানিয়েছেন এ কথা।

 

বার্সার সঙ্গে চুক্তির একটি বিশেষ শর্ত ব্যবহার করে ফ্রি ট্রান্সফারে ক্লাব ছাড়ার যে বার্তা দিয়ে নাড়িয়ে দিয়েছিলেন ফুটবল বিশ্বের মনোযোগ, সেটি থেকে সরে এসেছেন লিউনেল মেসি। তিনি বলেছেন, আমি ধারনা করেছিলাম যে ইচ্ছে করলেই ক্লাব ছাড়তে পারবো।

মেসির পক্ষে বিবৃতি দিয়ে তার বাবা বলেন, বার্সেলোনা ও লা লিগার পর্যালোচনা ভুল। তাদের দেখানো যুক্তিও সম্পূর্ণ ভুল।

 

৭০০ মিলিয়ন ইউরো ক্লজ মানি দিয়েই বার্সেলোনা ছাড়তে হবে মেসিকে এমটিই দাবি করেছিল লা লিগা। তবে লা লিগার এমন দাবি তুলতে মেসির বাবা চিঠিও দিয়েছেন। মেসির দাবি, ফ্রি ট্রান্সফারে বার্সেলোনা ছাড়তে চান। কিন্তু লা লিগা দাবি করে, মেসিকে বার্সেলোনা ছাড়তে হলে অবশ্যই ক্লজ মানি পরিশোধ করতেই হবে।

বার্সেলোনা কর্তৃপক্ষ জানায়, ক্লাব ছাড়ার একটি মাত্র উপায় রয়েছে মেসির সামনে, সেটি হলো- ক্লজ মানি ৭০০ মিলিয়ন ইউরো পরিশোধ করা।