Berger Paint

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

অস্ত্র মামলায় পাপিয়া দম্পতির ২৭ বছরের কারাদণ্ড

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

পঠিত: ১৮৪
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে অস্ত্র আইনে করা মামলার রায় হয়েছে। তাদের দুজনের ২৭ বছর করে কারাদণ্ডের রায় ঘোষণা করেছেন আদালত। আজ সোমবার ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেছেন।

 

আগে পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান দম্পতিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। তারপর তাদের সামনে রায় ঘোষণার পর তাদের সাজা পরোয়ানা দিয়ে ফের কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

 

সারাদেশে ক্যাসিনোবিরোধী অভিযান চলাকালীন সময় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব।

 

যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা হলেন- শামীমা নূর পাপিয়া, পাপিয়ার স্বামী মফিজুর রহমান, তায়্যিবা ও সাব্বির। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭টি পাসপোর্ট, নগদ ২লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল নোট, ১১ হাজার ৯১ ইউএস ডলার জব্দ করা হয়।

 

এর পরে পাপিয়ার ফার্মগেট এলাকার বাসা সার্জ করে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ২০টি পিস্তলের গুলি, ৫ বোতল বিদেশী মদসহ ৫৮ লাখ ৪১ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় শেরেবাংলা নগর থানায় অস্ত্র আইনে একটি, বিশেষ ক্ষমতা আইনে একটি এবং বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে আরেকটি মামলা করা হয়।

 


 

এই বিভাগের আরো খবর