Berger Paint

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

ব্রেকিং:
নাইজেরিয়ায় ৪৩ শ্রমিককে একসঙ্গে গলা কেটে হত্যা
সর্বশেষ:
মন্টেনিগ্রো-সার্বিয়ায় পাল্টাপাল্টি রাষ্ট্রদূত বহিষ্কার হঠাৎ বাড়ছে ডেঙ্গু রোগী , ২৮ দিনে আক্রান্ত ৫০৭ বৃটেনে ভ্যাকসিন বিষয়ক মন্ত্রী হলেন নাদিম জাহাওয়ী

আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ

খেলাধূলা ডেস্ক

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২০  

পঠিত: ৬৬৫
ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বর্তমান সভাপতি ও ভারতের সাবেক সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী

ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বর্তমান সভাপতি ও ভারতের সাবেক সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী

 

ক্রিকেট বিশ্বকে প্রথম থেকেই তাক লাগিয়েছিল এই আইপিএল। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ দেখেছিলেন ২০ কোটির অধিক মানুষ। আইপিএল সেদিন থেকে সাফল্য পেয়েই চলেছে।

 

ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, টিভি দর্শকদের কারণে রেটিং আকাশ ছুঁয়েছে বলা যায়। তবে, প্রথম যখন টুর্নামেন্ট শুরু করতে যাচ্ছিলাম তখন চিন্তায় পড়ে যেতাম আমরা সফল হবো কিনা এই ভেবে। যে চ্যানেলে ক্রিকেট টুর্নামেন্ট সম্প্রচার করা হচ্ছে, সে চ্যানেলের সংশ্লিষ্ট লোকজনের সঙ্গেও কথা বলেছিলাম। বিশ্বাস করুন আমরা কেউই বুঝতে পারছিলাম না আসলে কী হতে চলেছে। আমরা শুধু চেয়েছিলাম বিশ্বের অন্যতম সেরা টুর্নামেন্ট আইপিএল মাঠে ফিরুক।

 

বিশ্বাসযোগ্য নয় এমন সফলতায় মোটেও বিস্মিত হননি ভারতের সাবেক এই সফল অধিনায়ক। তিনি বলছেন, ‘আমি অবশ্য এই সাফল্যে মোটেও অবাক হচ্ছি না। যা হচ্ছে তা সময়ের প্রাপ্যতা। সেরা টুর্নামেন্ট মানুষ অবশ্যই দেখতে চাইবেন, এটাই স্বাভাবিক।


এ আসরের টুর্নামেন্ট শুরুর প্রথম দিন থেকে রীতিমত মানুষের মনে সাড়া ফেলেছে। বিশেষ করে আইপিএলের দ্বিতীয় এই ম্যাচটি (দিল্লি-পঞ্জাব) সুপার ওভারে গড়িয়েছে। কী ঘটেনি- একাধিক সুপার ওভার এবং ডাবল সুপার ওভার সবই হয়েছে এই টুর্নামেন্ট। মনে দাগ কাটার মত দৃশ্য দিল্লি ক্যাপিটালসের ওপেনার শিখর ধাওয়ান পর পর দু'ম্যাচে সেঞ্চুরি। লোকেশ রাহুল রয়েছেন দুর্দান্ত ফর্মে ও ছন্দে। সময়মত ক্রিস গেইলের প্রত্যাবর্তন বদলে দিয়েছে পঞ্জাব শিবিরকে।

 

আরো পড়ুন

করোনায় আক্রান্ত হয়েছে মাশরাফির দুই সন্তান

 

দাদা বলছেন, এ বারের টুর্নামেন্ট অসাধারণ, মনে রাখার মত যেখানে দুর্দান্ত একাধিক সুপার ওভার হয়েছে। দেখুন, পাঞ্জাব-মুম্বাই ম্যাচ নিষ্পত্তি হয়েছে ডাবল সুপার ওভারের মধ্য দিয়ে। অভিজ্ঞ শিখর ধওয়ন, রোহিত শর্মা, লোকেশ রাহুল এবং তরুণ্যে তকবগে নতুনরা দারুণ পারফরম্যান্স করছে। ক্রিস গেইলের দুরন্ত প্রত্যাবর্তন । কিংস ইলেভেন পঞ্জাবও ধীরে ধীরে কোমড় সোজা করে দাঁড়াচ্ছে। আইপিএলের এই আসরে সব কিছুই দেখা যাচ্ছে।