Berger Paint

ঢাকা, রোববার   ০১ নভেম্বর ২০২০,   কার্তিক ১৭ ১৪২৭

ব্রেকিং:
তুরস্ক-গ্রিসে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ২৪, আহত ৭ শতাধিক বিশাল এলাকা আজারবাইজানের নিয়ন্ত্রণে ২৪ ঘন্টায় সবোর্চ্চ করোনা তান্ডবের রেকর্ড ১ হাজার ছক্কায় বিশ্ব রেকর্ড গড়লেন ক্রিস গেইল
সর্বশেষ:
কাল থেকে খুলছে দেশের সব পর্যটন কেন্দ্রসহ সুন্দরবন পুলিশ কথা না শুনলে আমার দরজা উন্মুক্ত : ডিএমপি কমিশনার ২৪ ঘন্টায় ভারতে মৃত্যু ৫৫১, আক্রান্ত ৮১ লাখ ছাড়িয়েছে সারাবিশ্বে করোনা থেকে সুস্থ হয়েছে ৩ কোটি ৩২ লাখ হত্যার হুমকি দিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

আওয়ামী লীগের সম্মেলনে বিএনপির ৪ নেতাকে আমন্ত্রণ

প্রতিদিনের চিত্র রিপোর্ট

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৯  

পঠিত: ৯১৬
মির্জা ফখরুল ইসলাম, ড. খন্দকার মোশাররফ, ব্যারিস্টার মওদুদ আহমদ ও মির্জা আব্বাস

মির্জা ফখরুল ইসলাম, ড. খন্দকার মোশাররফ, ব্যারিস্টার মওদুদ আহমদ ও মির্জা আব্বাস

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দুদিনব্যাপী জাতীয় সম্মেলন শুক্রবার শুরু হচ্ছে। এই সম্মেলনের আগের দিন আজ বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকালে বিএনপির কাছে আমন্ত্রণপত্র পাঠিয়েছে দলটি।

তাদের তিন সদস্যের একটি প্রতিনিধি দল বিএনপির চার নেতার নামে আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছেন গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে আজ সকাল সাড়ে ১১টার দিকে তিন সদস্যের একটি প্রতিনিধি দল বিএনপি নেতাদের নামে কার্ড পৌঁছে দিয়েছেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য জিয়া উদ্দিন আহমেদ ভুঁইয়াসহ তিনজনের একটি প্রতিনিধি দল গুলশানের চেয়ারপারসনের কার্যালয়ে এসেছিলেন আমন্ত্রণপত্র নিয়ে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ ও মির্জা আব্বাসের নামে কার্ডগুলো দেওয়া হয়েছে।

শায়রুল কবির জানান, দলের পক্ষ থেকে আওয়ামী লীগের সম্মেলনের আমন্ত্রণপত্র গ্রহণ করেছেন বিএনপির সহ তথ্য ও গবেষণা সম্পাদক রিয়াজ উদ্দিন নসু।

এই বিভাগের আরো খবর