Berger Paint

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭

ব্রেকিং:
করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের, পদত্যাগ করুন: জো বাইডেন করোনায় সশস্ত্র বাহিনীর ১৫৮ জনের মৃত্যু ঢাকা থেকে ফ্লাইট চালু করছে সৌদি এয়ারলাইন্স আবরার হত্যা মামলা: আজ থেকে প্রতি কার্যদিবসে সাক্ষ্যগ্রহণ শুরু
সর্বশেষ:
আজ রবিবার থেকে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু ট্রাম্পকে পাঠানো চিঠিতে মিললো বিষ আফগানিস্তানে বিমান হামলায় ৪০ তালেবান নিহত

আগামীকাল অস্ট্রেলিয়ার মুখোমুখি বাংলাদেশ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৬৫
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

আগামীকাল মাঠে নামতে হবে নারী টি টোয়েন্টি বিশ্বকাপের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্বাগতিক অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সালমাদের। ম্যাচটি ক্যানবেরায় শুরু হবে দুপুর ২টায়। ম্যাচ সামনে রেখে গতকালই পার্থ থেকে ক্যানবেরায় পৌছেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। আজ সেখানে অনুশীলন করার কথা রয়েছে টাইগ্রেসদের।

প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে হারানোর পর ভারতের বিপক্ষে লড়াকু খেলা থেকে অনুপ্রেরণা নিচ্ছে তারা। এদিকে, টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ভারতের কাছে হেরে বিশ্বকাপ শুরু করেছে অজিরা।

এ দিকে শক্তিশালী ভারতের কাছে ১৮ রানে হেরে বিশ্বকাপ মিশন শুরু হয়েছে বাংলাদেশের মেয়েদের। তবে, হারলেও দারুণ খেলেছে বাঘিনীরা। নিজেদের দ্বিতীয় ম্যাচে নারী বিশ্বকাপের সবচাইতে সফল দল অজিদের সঙ্গে লড়াই হলেও আত্মবিশ্বাসের কমতি নেই সালমা, জাহানারাদের।