Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

‘আগামী পাঁচ বছরে যুব উন্নয়নে ৫হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করা হবে’

কালিমুল্লাহ ইকবাল, টঙ্গী (গাজীপুর)

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


ঙ্গী যুব প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন প্রশিক্ষণাথীদের মাঝে নগদ অর্থ ও সনদ পত্র বিতরন অনুষ্ঠান গতকাল বুধবার টঙ্গীর হোসেন মার্কেট ইউনাইটেড শপিং কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

 

গাজীপুর জেলা যুব উন্নয়ন অধিদপ্তর উপ পরিচালক মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে এবং যুব উন্নয়ন কর্মকর্তা মনসুরুল ইসলাম মিলনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তর মহাপরিচালক আজাহারুল ইসলাম খান, পরিচালক প্রশাসন আব্দুল হামিদ খান, উপ পরিচালক মোঃ হারুন অর রশীদ খান। গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ভারপ্রাপ্ত আলহাজ্ব আসাদুল রহমান কিরন, সফি উদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ অধ্যক্ষ মনিরুজ্জামান, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন মিয়া, গাজীপুর সিটি করপোরেশনের ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দীন মোল্লা, ৪৬ ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম নুরু, ৫১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন, ৪৯ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহম্মেদ, আলহাজ্ব জয়নাল আবেদিন, সাবেক কাউন্সিলর মোঃ সেলিম মিয়া, টঙ্গী পাইলট স্কুল এন্ড গালস কলেজ ইনচার্জ মাহাবুব উল আলম,শিক্ষক প্রতিনিধি আবু জাফর আহম্মেদ, সফি উদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ সহকারী প্রধান আবুল কাশেম, শিক্ষক প্রতিনিধি মোস্তফা কামাল, যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন মোল্লা, মামুনুর রশীদ মোল্লা, আক্তার সরকার প্রমুখ।

 

আলোচনা সভা শেষে টঙ্গী যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন, প্রশিক্ষনাথী দের মাঝে নগর অর্থ ও সনদ পএ বিতরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর