ঢাকা, সোমবার   ০১ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭

ব্রেকিং:
পুলিশি হামলা’র প্রতিবাদে আজ সারাদেশে ছাত্রদলের সমাবেশ
সর্বশেষ:
করোনার টিকা নিলেন নরেন্দ্র মোদি শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল বন্ধ আজ থেকে ২ মাস ইলিশ অভয়াশ্রমে মাছ ধরা নিষিদ্ধ

আগুন পোহাতে গিয়ে অন্তঃসত্ত্বা নারী দগ্ধ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

নীলফামারীর সৈয়দপুরে শীত নিবারণের জন্য আগুন জ্বালিয়ে তাপ নিতে গিয়ে অগ্নিদগ্ধ হয়েছে ৮ মাসের অন্তঃসত্ত্বা নারী। শরীরের অধিকাংশ পুড়ে যাওয়ায় গুরুত্বর অবস্থায় তাকে ঢাকাস্থ বার্ণ ইউনিটে প্রেরণের পরামর্শ দিয়েছে চিকিৎসকরা। কিন্তু অর্থাভাবে পরিবার উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে পারছেনা। ঘটনাটি ঘটেছে ১৬ জানুয়ারী সকাল ১০ টায় সৈয়দপুর শহরের মুন্সিপাড়া খেজুরবাগ মসজিদ সংলগ্ন এলাকায়।

 

জানা যায়, ওই এলাকার ফেরী করে মাছ বিক্রেতা মাসুদের স্ত্রী লিসা (২৫) রান্নাঘরেই চুলায় আগুন জ্বালিয়ে আগুন তাপাচ্ছিল। এসময় গায়ের চাদরে আগুন লেগে যায়। এতে সে মারাত্মকভাবে দগ্ধ হয়। তার আর্তচিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে এসে তাৎক্ষনিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক দ্রুত তাকে ঢাকাস্থ বার্ণ ইউনিটে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছে।

 

আরো পড়ুন: করোনা ভাইরাসে দেশে আরো ২১জনের মৃত্যু, শনাক্ত ৫৭৮

 

এ ব্যাপারে মাছ বিক্রেতা মাসুদ জানান, সকাল বেলা আমার স্ত্রী চুলায় আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করছিল। এমন সময় পড়নের চাদরে আগুন লাগায় সে দগ্ধ হয়। তার শরীরের বেশিরভাগ পুড়ে যাওয়ায় তাকে চিকিৎসক ঢাকায় নেয়ার কথা জানিয়েছে। আমার পক্ষে ঢাকা নিয়ে গিয়ে চিকিৎসা করার মত সামর্থ নেই। কোন রকম মাছ বিক্রি করে সংসার চলে। সরকারী সহযোগিতা বা বিত্ববানদের সাহায্য ছাড়া আমার স্ত্রীর চিকিৎসা করা সম্ভব নয়। তাই সকলের সহযোগিতা কামনা করছি।

 

এই বিভাগের আরো খবর