ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

আগৈলঝাড়ায় ইউএনও সপরিবারে করোনায় আক্রান্ত

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

প্রকাশিত: ৮ আগস্ট ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

বরিশালের আগৈলঝাড়ার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৌধুরী রওশন ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন। ইউএনও সহ বাসার সকলের করোনা পরীক্ষা করতে দিলে তার স্ত্রী, শিশুকন্যা ও বাসার এক সহকারীও রেজাল্ট আসে করোনা পজিটিভ।

আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বখতিয়ার আল মামুন বলেন, ইউএনও চৌধুরী রওশন ইসলাম ও তার সহধর্মীনিসহ সাড়ে তিন বছরের শিশুকন্যা মুনতাকা আছিরাহ্ চৌধুরী ও বাড়ির সহকারী আমিনুল ইসলামের শরীরে করোনার সব উপসর্গ দেখতে পেলে তাদের নমুনা পরীক্ষা করতে দেওয়া হলে করোনা পরীক্ষার ফলাফল ৩জনেরই পজিটিভ আসে।

এর আগে গত রোববার (২ আগস্ট) ইউএনওর স্ত্রী জ্যোতি খানের করেনাভাইরাসের উপসর্গ দেখা দেয়। পরের দিন নমুনা সংগ্রহ করে বরিশালের ওই ল্যাবে পাঠানো হয়েছিল। পরীক্ষার প্রতিবেদনে তিনি করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হন। ইউএনও রওশন ইসলামসহ বাসার সবাই নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

রওশন ইসলাম বলেন, গত ছয় মাস ধরে তিনি করোনা প্রতিরোধে বিভিন্নভাবে প্রচার-প্রচারণা, করোনায় মৃত ব্যক্তিদের দাফন করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে সাধারণ জনগণদের সচেতন করতে বিভিন্ন এলাকায় তাকে যেতে হয়েছে। এর ফলেই তিনি  হয়তো করোনায় সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। দ্রুতই সুস্থ হয়ে আবার যেন কাজে ফিরতে পারেন, এ জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ইউএনও।

 

এই বিভাগের আরো খবর