Berger Paint

ঢাকা, বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ১৯ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অপরাধমূলক কর্মকাণ্ডে জড়াচ্ছে রোহিঙ্গারা: র‌্যাবের ডিজি তারেক-জোবায়দাকে হাজির হতে গেজেট প্রকাশ এরশাদকে নিয়ে মন্তব্যের জেরে সংসদে হট্টগোল ১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে : প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় ইউএনও সপরিবারে করোনায় আক্রান্ত

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

প্রকাশিত: ৮ আগস্ট ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

বরিশালের আগৈলঝাড়ার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৌধুরী রওশন ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন। ইউএনও সহ বাসার সকলের করোনা পরীক্ষা করতে দিলে তার স্ত্রী, শিশুকন্যা ও বাসার এক সহকারীও রেজাল্ট আসে করোনা পজিটিভ।

আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বখতিয়ার আল মামুন বলেন, ইউএনও চৌধুরী রওশন ইসলাম ও তার সহধর্মীনিসহ সাড়ে তিন বছরের শিশুকন্যা মুনতাকা আছিরাহ্ চৌধুরী ও বাড়ির সহকারী আমিনুল ইসলামের শরীরে করোনার সব উপসর্গ দেখতে পেলে তাদের নমুনা পরীক্ষা করতে দেওয়া হলে করোনা পরীক্ষার ফলাফল ৩জনেরই পজিটিভ আসে।

এর আগে গত রোববার (২ আগস্ট) ইউএনওর স্ত্রী জ্যোতি খানের করেনাভাইরাসের উপসর্গ দেখা দেয়। পরের দিন নমুনা সংগ্রহ করে বরিশালের ওই ল্যাবে পাঠানো হয়েছিল। পরীক্ষার প্রতিবেদনে তিনি করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হন। ইউএনও রওশন ইসলামসহ বাসার সবাই নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

রওশন ইসলাম বলেন, গত ছয় মাস ধরে তিনি করোনা প্রতিরোধে বিভিন্নভাবে প্রচার-প্রচারণা, করোনায় মৃত ব্যক্তিদের দাফন করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে সাধারণ জনগণদের সচেতন করতে বিভিন্ন এলাকায় তাকে যেতে হয়েছে। এর ফলেই তিনি  হয়তো করোনায় সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। দ্রুতই সুস্থ হয়ে আবার যেন কাজে ফিরতে পারেন, এ জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ইউএনও।

 

এই বিভাগের আরো খবর