ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

আজও বিভিন্ন জায়গায় হতে পারে বৃষ্টি

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

ক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগরের লঘুচাপটি এখন উত্তর বঙ্গোপসাগরে বিস্তৃত আছে। এর প্রভাব বাংলাদেশে সরাসরি না থাকলেও আজ রবিবার দেশের বিভিন্ন জায়গায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এতে কমতে পারে রাতের তাপমাত্রা।

 

গতকাল শনিবার সন্ধ্যায় আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, রাজশাহী, খুলনা, বরিশাল, চট্টগ্রাম, ময়মনসিংহ, ঢাকা ও সিলেটের দু-এক জায়গায় হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এ ছাড়া সারা দেশে স্থায়ীভাবে আকাশ আংশিক মেঘলা থাকবে। সারা দেশে দিনের তাপমাত্রা কিছুটা বাড়ার সম্ভাবনা থাকলেও কমতে পারে রাতের তাপমাত্রা।

 

গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল টেকনাফে ৩২.৪ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় ১৩.৪ ডিগ্রি সেলসিয়াস।

 

আবহাওয়াবিদ মনোয়ার হোসেন বলেন, ‘আগামী দু-এক দিন আবহাওয়ার অবস্থা আজকের (গতকাল) মতোই থাকবে। হালকা বৃষ্টি হওয়ার কথা। সূর্যের দেখাও কম পাওয়া যাবে। তবে আপাতত নদী ও সমুদ্র এলাকায় কোনো সংকেত থাকছে না।’

এই বিভাগের আরো খবর