Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০,   আষাঢ় ১৮ ১৪২৭

ব্রেকিং:
বন্যা মধ্যাঞ্চলেও ছড়াল বন্যা, ১৫ জেলায় দুর্ভোগ লকডাউনের নিয়ম ভঙ্গ করে সমালোচিত হওয়ার পর নিউ জিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী ডেভিড ক্লার্ক পদত্যাগ করেছেন। যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় রেকর্ড ৫২ হাজার করোনায় আক্রান্ত
সর্বশেষ:
আজ দেশের অর্ধেক অঞ্চলে ঝড়বৃষ্টি, ১ নম্বর সতর্কতা হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেওয়ার প্রস্তাব যুক্তরাজ্যের ঢামেক করোনা ইউনিটে দু’দিনে আরো ১৬ জনের মৃত্যু

আজও বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৩৮
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে আবহাওয়া অধিদফতর জানিয়েছে, সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রংপুর, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু এলাকায় এবং রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে।

পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন বাংলাদেশ পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে বলেও জানায় আবহাওয়া অফিস। তবে তারা বলছে, আগামী ৩ দিনে আবহাওয়ার উন্নতি হতে পারে।
দেশের অধিকাংশ এলাকায় বুধবার (২৬ ফেব্রুয়ারি) বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। এছাড়াও রাতের তাপমাত্রা সামান্য কমতে এবং দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে বলে জানিয়েছে তারা।

এদিকে দেশের অধিকাংশ এলাকায় মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বৃষ্টি হয়েছে। এর মধ্যে তেঁতুলিয়ায় সর্বোচ্চ ১৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর