Berger Paint

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭

ব্রেকিং:
করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের, পদত্যাগ করুন: জো বাইডেন করোনায় সশস্ত্র বাহিনীর ১৫৮ জনের মৃত্যু ঢাকা থেকে ফ্লাইট চালু করছে সৌদি এয়ারলাইন্স আবরার হত্যা মামলা: আজ থেকে প্রতি কার্যদিবসে সাক্ষ্যগ্রহণ শুরু
সর্বশেষ:
আজ রবিবার থেকে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু ট্রাম্পকে পাঠানো চিঠিতে মিললো বিষ আফগানিস্তানে বিমান হামলায় ৪০ তালেবান নিহত

আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে সালমারা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ২৪৫
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে সালমারা।‘এ’ গ্রুপে আজ ক্যানবেরায় নিজেদের দ্বিতীয় ম্যাচে সালমাদের প্রতিপক্ষ শক্তিশালী অস্ট্রেলিয়া। চলতি নারী বিশ্বকাপে হার দিয়ে শুরু হয়েছে বাংলাদেশের মিশন। এখন জয়ের খোঁজে সালমা খাতুনের দল। যদিও ভারতের কাছে হেরেছে স্বাগতিকরা।

তবে বাংলাদেশের মতো পয়েন্টশূন্য নয় দলটি। নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলংকাকে ৫ উইকেটে হারিয়ে ২ পয়েন্ট পেয়েছে স্বাগতিকরা।

প্রথম দুটো ম্যাচ জিতে ‘এ’ গ্রুপের শীর্ষস্থানে আছে ভারত। অস্ট্রেলিয়ার মতো একটি ম্যাচ জিতেছে নিউজিল্যান্ডও। আর বাংলাদেশের মতোই পয়েন্টশূন্য শ্রীলংকা। তবে বাংলাদেশের চেয়ে এক ম্যাচ বেশি খেলেছে লংকানরা।

আজ মেলবোর্নে ‘এ’ গ্রুপের অন্য ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে ভারত ও নিউজিল্যান্ড। এ ম্যাচে জিতলে সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে যাবে অস্ট্রেলিয়া ও বাংলাদেশকে হারানো ভারত।