Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশ ও সৌদি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক রোববার দক্ষিণ আফ্রিকায় ২ প্রবাসী বাংলাদেশিকে হত্যা করোনা চিকিৎসায় সফল অ্যাভিগান, জাপানি প্রতিষ্ঠানের দাবি সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিস ভাংচুর-গুলিবর্ষণ
সর্বশেষ:
করোনা রোধে স্বাস্থ্যবিধিই ভরসা, ভ্যাকসিন মিলছে না এ বছর প্রাথমিক স্কুল খোলার প্রস্তুতির নির্দেশ ইতালির ভেনিস সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশির জয়

আজ দেশের ১১ অঞ্চলে ঝড়বৃষ্টির সম্ভাবনা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ১২০
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

আজ দেশের ১১ জেলার উপর দিয়ে ঝড়-বৃষ্টি ও ঝড়ো হওয়া বয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আবহাওয়া অধিদফতর এসব এলাকার নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলেছে। দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে।

 

আবহাওয়া অধিদফতর থেকে পূর্বাভাসেে জানানো হয়েছে- টাঙ্গাইল, ঢাকা, কুমিল্লা, দিনাজপুর, বগুড়া, পাবনা, কুষ্টিয়া, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ এবং সিলেট অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ দমকা হাওয়া বয়ে যেতে পারে।

 

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, সারাদেশে ১১টি অঞ্চলের নদীবন্দরে ঝড়বৃষ্টি এবং ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বাতাস বয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

 

আবহাওয়ার পূর্বাভাসেে আরও বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। হালকা বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দক্ষিণ-পূর্ব বা পূর্ব দিক থেকে ঘণ্টায় ৮ থেকে ১৫ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

 

 

 

এই বিভাগের আরো খবর