Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

আজ ব্রাজিলের ম্যাচ দেখবেন যেভাবে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

বিশ্বকাপ শুরুর অপেক্ষায় ব্রাজিল।

বিশ্বকাপ শুরুর অপেক্ষায় ব্রাজিল।

 
বিশ্বকাপ শুরুর অপেক্ষায় ব্রাজিল। ইউরোপের দেশ সার্বিয়ার বিপক্ষে ইতিবাচক শুরুর অপেক্ষায় বিশ্বকাপের হট ফেবারিটরা। লুসাইল আইকনিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিবাগত রাত ১টায়। প্রিয় দলের খেলাটি টেলিভিশনের পাশাপাশি অনলাইনেও উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শকরা।

 

এবারের আসরে শিরোপার অন্যতম দাবিদার নেইমারের ব্রাজিল। আরও একটি বিশ্বকাপ, ব্রাজিলের আরও একবার হেক্সা জয়ের মিশন। ২০০২ সালের পর থেকে যে লক্ষ্যে চার-চারটি বিশ্বকাপ খেলে ফেলেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

 

কাতারে এবার আক্ষেপ মেটাতে চায় তিতের দল। একঝাঁক তারকাসমৃদ্ধ স্কোয়াডে, ঘাটতি নেই কোনো পজিশনেই। প্রতিপক্ষকে ভড়কে দিতে, গোপনীয়তা রাখা হয়েছে রণকৌশল নিয়েও। বিশ্বকাপকে সামনে রেখে দলটির অনুশীলন পর্ব অনুষ্ঠিত হয়েছে ক্লোজ-ডুরে।

 

কাতার বিশ্বকাপে অন্যতম ফেবারিট আর্জেন্টিনা দলের প্রথম ম্যাচে পরাজয়ের পর আরেক অন্যতম ফেভারিট ব্রাজিল দলের সমর্থকদের মাঝে যেন লেগেছে আনন্দের দোলা। হাজার মাইল দূরে বাংলাদেশের বিভিন্ন প্রান্তেও ছড়িয়েছে বিশ্বকাপের উত্তাপ।

 

বাংলাদেশের ফুটবলপাগলদের কথা মাথায় রেখে বিশ্বকাপ ম্যাচ সরাসরি সম্প্রচারের উদ্যোগ নেয় দেশের তিনটি টেলিভিশন চ্যানেল। বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), গাজী টেলিভিশন (জি টিভি) এবং দেশের একমাত্র খেলাধুলাবিষয়ক চ্যানেল টি স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে সেলেসাওদের খেলাও।

 

এছাড়া অনলাইনেও দেখা যাবে ম্যাচটি। এ জন্য প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে বাংলাদেশভিত্তিক অ্যাপ টফি। অ্যান্ড্রয়েড বা আইওএস অপারেটিং সিস্টেমে চলা ফোনের পাশাপাশি ট্যাবলেট কম্পিউটার, ল্যাপটপ, কম্পিউটার ও স্মার্ট টেলিভিশনে উপভোগ করা যাবে ব্রাজিল-সার্বিয়া ম্যাচ।

 

মুখোমুখি দেখায় মাত্র দুটি ম্যাচ হয়েছে ব্রাজিল ও সার্বিয়ার মধ্যে। এর মধ্যে একটি ছিল গত বিশ্বকাপে, যেখানে ২-০ গোলে জয় পায় তিতের শিষ্যরা। অন্য ম্যাচটি হয়েছিল ২০১৪ সালে। আন্তর্জাতিক সেই প্রীতি ম্যাচেও জিতে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা, ১-০ ব্যবধানে।

 

এই বিভাগের আরো খবর