Berger Paint

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭

ব্রেকিং:
করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের, পদত্যাগ করুন: জো বাইডেন করোনায় সশস্ত্র বাহিনীর ১৫৮ জনের মৃত্যু ঢাকা থেকে ফ্লাইট চালু করছে সৌদি এয়ারলাইন্স আবরার হত্যা মামলা: আজ থেকে প্রতি কার্যদিবসে সাক্ষ্যগ্রহণ শুরু
সর্বশেষ:
আজ রবিবার থেকে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু ট্রাম্পকে পাঠানো চিঠিতে মিললো বিষ আফগানিস্তানে বিমান হামলায় ৪০ তালেবান নিহত

আজ শপথ নিবেন ঢাকার দুই নগর পিতা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৩৬
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

ঢাকা  মহানগর উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে নবনির্বাচিত দুই  মেয়রের শপথ গ্রহণ আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের হাইকমান্ড থেকে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সরকার, পল্লী  উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির নবনির্বাচিত মেয়রদের সঙ্গে ১৭২ জন কাউন্সিলর শপথ গ্রহণ করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই সিটির মেয়রকে শপথবাক্য পাঠ করাবেন। এরপর দুই সিটি কর্পোরেশনে নির্বাচিত সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের ১৭২ জন কাউন্সিলরকে শপথবাক্য পাঠ করাবেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।

ঢাকা মহানগর  উত্তর  ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন গত ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত দুই মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বিজয়ী হন।  

 

এই বিভাগের আরো খবর