ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

আদালতে হাজিরা দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ মে ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
মাদক মামলায় আদালতে হাজিরা দিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। বৃহস্পতিবার (১২ মে) সকাল সোয়া ১০টায় ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে হাজিরা দেন তিনি।

 

জানা গেছে, এ দিন আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। এর আগে গত ২৯ মার্চ এ মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। সেদিন অসুস্থ থাকায় আদালতে উপস্থিত হতে পারেননি পরীমনি।

 


এ মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু হয় ১ মার্চ। বিচারক নজরুল ইসলামের আদালতে মামলার বাদী র‌্যাব-১-এর কর্মকর্তা মজিবর রহমান সাক্ষ্য দেন। গত বছরের ৪ আগস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। আটকের পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে এ মামলা দায়ের করা হয়।

 

ওই বছর ৩১ আগস্ট বিচারিক আদালত পরীমনিকে জামিন দেন। পরদিন ২৭ দিন কারাভোগের পর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্তিপান এ নায়িকা।

 

এই বিভাগের আরো খবর