Berger Paint

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশিসহ ২৫৫০ তাবলিগ জামাত সদস্যের ১০ বছর ভারতে প্রবেশ নিষিদ্ধ করোনায় আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান বাচ্চুর মৃত্যু করোনায় মারা গেলেন ইউরোলজিস্ট অধ্যাপক ডা. এসএএম কিবরিয়া
সর্বশেষ:
আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়াল পাকিস্তান যুক্তরাষ্ট্রে ভারতীয় দূতাবাসের সামনের গান্ধীমূর্তি ভাংচুর খুলনায় একদিনে পুলিশসহ ৩৫ জন করোনায় আক্রান্ত বজ্রপাতে সাত জেলায় প্রাণ গেল ১৬ জনের বিক্ষোভে বাধা দেওয়ায় এবার ট্রাম্পের বিরুদ্ধে মামলা বছরের দ্বিতীয় চন্দ্রগ্রহণ আজ

আনন্দ অশ্রু কালার কারেকশনে যাচ্ছে ভারত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

পঠিত: ১৩৩৮
‘আনন্দ অশ্রু’তে মাহি ও সাইমন

‘আনন্দ অশ্রু’তে মাহি ও সাইমন


পাঠক চমকে গেলেন? ঘটনা সত্যি! দীর্ঘদিন পর শুটিং শেষে সাইমন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত ছবি ‘আনন্দ অশ্রু’ ভারতে যাচ্ছে। প্রয়াত নায়ক সালমান শাহের অভিনীত ছবিটির নামের উদ্বুদ্ধ হয়ে এই নাম করন করা ছবিটির।

তবে সালমান শাহ এর ‘আনন্দ অশ্রু’ গল্পের সঙ্গে নতুন ছবির গল্পের কোনো মিল নেই। এই বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এই ক'দিন হল ছবির শুটিং শেষ হয়েছে। বর্তমানে সম্পাদনা ও ডাবিংয়ের কাজ চলছে। পরিচালক জানিয়েছেন- কাজ শেষ হলেই ছবিটি ভারত পাঠিয়ে পাঠিয়ে দেবেন কালার কারেকশনের জন্য।

পরিচালক জানিয়েছেন- মাহি ও সাইমন তাদের সেরা অভিনয় দেয়ার চেষ্টা করেছেন। পরিচালক আশা প্রকাশ করেছেন, সম্পাদনা ও কালার কারেকশন শেষ করে চলতি বছরই এ ছবিটি মুক্তি দেয়ার চিন্তা। তিনি বলেন, আমার বিশ্বাস এ ছবিটি দর্শকদের ভালো লাগবে।

‘আনন্দ অশ্রু’ ছবিতে অভিনয় প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, ‘কাজ শেষে মনে হয়েছে এ ছবিটি আমার ক্যারিয়ারে আরেকটি সাফল্য যোগ করবে। বাকিটা সৃষ্টিকর্তা ও দর্শকদের ওপর নির্ভর করছে। তবে আমি আশাবাদী।

মাহিয়া মাহি বলেন, ‘আনন্দ অশ্রু’ সত্যিকার অর্থেই উপভোগ্য একটি ছবি হবে। আমার অনুরোধ থাকবে দর্শক যেন প্রেক্ষাগৃহে গিয়ে এ ছবিটি দেখেন।

এই বিভাগের আরো খবর