Berger Paint

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬

ব্রেকিং:
প্রধানমন্ত্রীর কার্যালয়ে, কৃতি শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮ প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
Mirzapur Tea
সর্বশেষ:
তরুণ প্রজন্মকে যুগোপযোগী করে গড়ে তুলতে নীতিমালা প্রণয়ন করছে সরকার উত্তাল দিল্লি, নিহত ১১ চাকরিচ্যুত হলেন ঢাবির ৫ শিক্ষক আজ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মদিন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে, নাপোলির সঙ্গে বার্সার ড্র শেরপুরে চিরকুট লিখে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যা

আনন্দ অশ্রু কালার কারেকশনে যাচ্ছে ভারত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

পঠিত: ১১৯২
‘আনন্দ অশ্রু’তে মাহি ও সাইমন

‘আনন্দ অশ্রু’তে মাহি ও সাইমন


পাঠক চমকে গেলেন? ঘটনা সত্যি! দীর্ঘদিন পর শুটিং শেষে সাইমন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত ছবি ‘আনন্দ অশ্রু’ ভারতে যাচ্ছে। প্রয়াত নায়ক সালমান শাহের অভিনীত ছবিটির নামের উদ্বুদ্ধ হয়ে এই নাম করন করা ছবিটির।

তবে সালমান শাহ এর ‘আনন্দ অশ্রু’ গল্পের সঙ্গে নতুন ছবির গল্পের কোনো মিল নেই। এই বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এই ক'দিন হল ছবির শুটিং শেষ হয়েছে। বর্তমানে সম্পাদনা ও ডাবিংয়ের কাজ চলছে। পরিচালক জানিয়েছেন- কাজ শেষ হলেই ছবিটি ভারত পাঠিয়ে পাঠিয়ে দেবেন কালার কারেকশনের জন্য।

পরিচালক জানিয়েছেন- মাহি ও সাইমন তাদের সেরা অভিনয় দেয়ার চেষ্টা করেছেন। পরিচালক আশা প্রকাশ করেছেন, সম্পাদনা ও কালার কারেকশন শেষ করে চলতি বছরই এ ছবিটি মুক্তি দেয়ার চিন্তা। তিনি বলেন, আমার বিশ্বাস এ ছবিটি দর্শকদের ভালো লাগবে।

‘আনন্দ অশ্রু’ ছবিতে অভিনয় প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, ‘কাজ শেষে মনে হয়েছে এ ছবিটি আমার ক্যারিয়ারে আরেকটি সাফল্য যোগ করবে। বাকিটা সৃষ্টিকর্তা ও দর্শকদের ওপর নির্ভর করছে। তবে আমি আশাবাদী।

মাহিয়া মাহি বলেন, ‘আনন্দ অশ্রু’ সত্যিকার অর্থেই উপভোগ্য একটি ছবি হবে। আমার অনুরোধ থাকবে দর্শক যেন প্রেক্ষাগৃহে গিয়ে এ ছবিটি দেখেন।

এই বিভাগের আরো খবর