Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

ব্রেকিং:
করোনায় আক্রান্ত `সারেগামাপা`র ৪ বিচারক শারদীয় দুর্গাপূজা শুরু, আজ ষষ্ঠী নতুন বছরের শুরুতেই কমপক্ষে দুটি করোনার টিকা মিলবে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্পেনে শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো অস্কফোর্ডের ভ্যাকসিন ট্রায়াল: ব্রাজিলে স্বেচ্ছাসেবীর মৃত্যু
সর্বশেষ:
বিশিষ্ট সাংবাদিক শরিফুল ইসলামের ‘মা’র কুলখানি বলিউডের সহকর্মীর প্রেমে আপত্তি নেই : কিয়ারা লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক এইচএসসির ফরম পূরণের আংশিক টাকা ফেরত পাবেন শিক্ষার্থীরা সাবরিনার মামলায় দুই ওসিকে শোকজ যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুক হামলায় নিহত ৩ আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ

আপাতত শ্রীলংকা সফর হচ্ছে না: পাপন

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ১০৫
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

কোয়ারেন্টাইন ইস্যুতে সমঝোতা না হওয়ায় শ্রীলঙ্কা সফর সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানে বিসিবিতে গিয়ে বোর্ড কর্তাদের সঙ্গে আলাপকালে এ সিদ্ধান্তের কথা জানান বিসিবি সভাপতি।

 

সফরের সূচি অনুযায়ী, ২৭ সেপ্টেম্বর শ্রীলংকার বিমান ধরার কথা ছিল তামিম বাহিনীর। কিন্তু কোয়ারেন্টাইন ইস্যুতে দেয়া কঠিন শর্ত না মানায় সেই পরিকল্পনা বাতিল করা হয়।

 

পাপন জানান, সফরের নতুন সূচির জন্য শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডকে চিঠি দেয়া হয়েছে। তিনি বলেন, আমারা বলেছি নতুন সূচি দিতে। শ্রীলঙ্কানদের কোয়ারেন্টাইন এর শর্ত মেনে সফর আমাদের পক্ষে সম্ভব না, সেটা বলে দিয়েছি। তাদের বলেছি  এমন ধরনের শর্ত মানার মতো পরিস্থিতি যখন থাকবে না তখন আমরা খেলতে যাবো।