Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশ ও সৌদি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক রোববার দক্ষিণ আফ্রিকায় ২ প্রবাসী বাংলাদেশিকে হত্যা করোনা চিকিৎসায় সফল অ্যাভিগান, জাপানি প্রতিষ্ঠানের দাবি সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিস ভাংচুর-গুলিবর্ষণ
সর্বশেষ:
করোনা রোধে স্বাস্থ্যবিধিই ভরসা, ভ্যাকসিন মিলছে না এ বছর প্রাথমিক স্কুল খোলার প্রস্তুতির নির্দেশ ইতালির ভেনিস সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশির জয়

আবরার হত্যা মামলার অভিযোগ গঠন শুনানি আজ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ১৯২
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার অভিযোগ গঠন শুনানির দিন আজ বুধবার। ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামানের আদালতে এই চার্জ শুনানি কাজ সম্পূর্ণ হবে।

ফাহাদ হত্যাকান্ডের আসামিরা হলেন- ছাত্রলীগের বুয়েট শাখার বহিষ্কৃত সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক মুহতামিম ফুয়াদ, তথ্য ও গবেষণা সম্পাদক অপু, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রবিন, আইন বিষয়ক উপ-সম্পাদক অমিত সাহা, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক ইফতি, ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিয়ন, গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুন্না, কর্মী মুনতাসির আল জেমি, মিজানুর রহমান, জিসান, আবু হুরায়রা, মুজাহিদুর রহমান, আকাশ হোসেন, শামীম বিল্লাহ, এস এম মাহমুদ সেতু, রাফাত, মোর্শেদ অমত্য ইসলাম, তানভীর, হোসেন মোহাম্মদ তোহা, নাজমুস সাদাত, মাজেদ, মনিরুজ্জামান মনির, তানিম ও মুজতবা রাফিদ।

এছাড়াও আসামিদের মধ্যে এখনো তিনজন পলাতক রয়েছে। আসামিদের মধ্যে ৮জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

২০১৯ সালের অক্টোবরের ৬ তারিখ রাতে বুয়েটের শেরে বাংলা হলের ২য় তলার সিঁড়ি থেকে ক্ষতবিক্ষত এবং অচেতন অবস্থায় আবরার ফাহাদকে উদ্ধার করা হয়। এ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এই বিভাগের আরো খবর