Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০,   আষাঢ় ১৮ ১৪২৭

ব্রেকিং:
বন্যা মধ্যাঞ্চলেও ছড়াল বন্যা, ১৫ জেলায় দুর্ভোগ লকডাউনের নিয়ম ভঙ্গ করে সমালোচিত হওয়ার পর নিউ জিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী ডেভিড ক্লার্ক পদত্যাগ করেছেন। যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় রেকর্ড ৫২ হাজার করোনায় আক্রান্ত
সর্বশেষ:
আজ দেশের অর্ধেক অঞ্চলে ঝড়বৃষ্টি, ১ নম্বর সতর্কতা হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেওয়ার প্রস্তাব যুক্তরাজ্যের ঢামেক করোনা ইউনিটে দু’দিনে আরো ১৬ জনের মৃত্যু

আবার দেখা হবে চার বছর পর- বুবলি

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

পঠিত: ২২৮
বুবলি

বুবলি

বেশ কিছুদিন ধরেই চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বুবলির প্রেম নিয়ে গুঞ্জন চলছে। এমনকি অনেকে দাবি তুলেছেন বুবলি নাকি গর্ভবতী! সন্তান জন্মদানের জন্য সম্প্রতি তিনি বিদেশে গেছেন বলেও গুঞ্জন উঠে।

শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলিকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান এমন গুজবও চাউর হয়। তবে কোনোটারই সত্যতা পাওয়া যায়নি। বুবলির পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি ঢাকার উত্তরায় নিজ বাসাতেই আছেন।

এদিকে লিপইয়ার বা অধিবর্ষ চার বছর পর পর আসায় অনেকে দিনটি বিশেষভাবে উদযাপন করেন। উদযাপন করেছেন বুবলিও। এ দিন রাতে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি শেয়ার করেন নায়িকা।

যার ক্যাপশনে বুবলি লিখেছেন- ‘হ্যালো #লিপইয়ার ২৯.০২.২০২০। চার বছর পর ফের দেখা হবে ইনশাআল্লাহ’। এটি নিয়ে বেশ মজা করছেন তার ভক্ত-অনুরাগী ও নেটিজনরা।

প্রসঙ্গত, বুবলি প্রথমবার শাকিব খানের বাইরে নিরবের বিপরীতে একটি ছবিতে অভিনয় করেছেন। ক্যাসিনো নামের এই ছবিটি নির্মাণ করছেন সৈকত নাসির।

 

এই বিভাগের আরো খবর