Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১০ ১৪২৭

ব্রেকিং:
রূপান্তরের মাধ্যমে আরও সংক্রামক হতে পারে করোনা দাবি বিশেষজ্ঞদের নিয়োগ-বাণিজ্যের ৮০ ভাগ নিয়ন্ত্রণ করতেন মালেক! প্রেসিডেন্টের পূর্ব নির্ধারিত লন্ডন সফর স্থগিত ‘কোন রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট দেয়া হবে না’ পরীক্ষার ৪৮ ঘণ্টার মধ্যে করোনা নেগেটিভ সনদ নিয়ে যেতে হবে সৌদি আরব
সর্বশেষ:
১১ দিনে ভারত গেল ৫০৩ মেট্রিক টন ইলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় ফের সর্বোচ্চ মৃত্যু নভেম্বরে বাংলাদেশকে ভ্যাকসিন দিতে চায় রাশিয়া

আবার দেখা হবে চার বছর পর- বুবলি

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

পঠিত: ২৫৭
বুবলি

বুবলি

বেশ কিছুদিন ধরেই চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বুবলির প্রেম নিয়ে গুঞ্জন চলছে। এমনকি অনেকে দাবি তুলেছেন বুবলি নাকি গর্ভবতী! সন্তান জন্মদানের জন্য সম্প্রতি তিনি বিদেশে গেছেন বলেও গুঞ্জন উঠে।

শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলিকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান এমন গুজবও চাউর হয়। তবে কোনোটারই সত্যতা পাওয়া যায়নি। বুবলির পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি ঢাকার উত্তরায় নিজ বাসাতেই আছেন।

এদিকে লিপইয়ার বা অধিবর্ষ চার বছর পর পর আসায় অনেকে দিনটি বিশেষভাবে উদযাপন করেন। উদযাপন করেছেন বুবলিও। এ দিন রাতে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি শেয়ার করেন নায়িকা।

যার ক্যাপশনে বুবলি লিখেছেন- ‘হ্যালো #লিপইয়ার ২৯.০২.২০২০। চার বছর পর ফের দেখা হবে ইনশাআল্লাহ’। এটি নিয়ে বেশ মজা করছেন তার ভক্ত-অনুরাগী ও নেটিজনরা।

প্রসঙ্গত, বুবলি প্রথমবার শাকিব খানের বাইরে নিরবের বিপরীতে একটি ছবিতে অভিনয় করেছেন। ক্যাসিনো নামের এই ছবিটি নির্মাণ করছেন সৈকত নাসির।

 

এই বিভাগের আরো খবর