Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭

ব্রেকিং:
ভূমিকম্পে কেঁপে উঠল যুক্তরাষ্ট্র, সুনামির সতর্কতা বাহরাইনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ প্রবাসী বাংলাদেশি নিহত আর্জেন্টিনায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো ফ্রান্সে শিক্ষককে শিরশ্ছেদ করে হত্যা: ৪ স্কুল শিক্ষার্থী আটক রাখাইনে সু চির দলের ৩ প্রার্থীকে অপহরণ চীন আটকাতে নৌ-মহড়ায় ভারতের সাথে সংযুক্ত হবে অস্ট্রেলিয়া
সর্বশেষ:
প্রাথমিকে সাড়ে ৩২ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি, অনলাইনে আবেদন শুরু ২৫ অক্টোবর আজারবাইজানের সঙ্গে যুদ্ধে ৭২৯ আর্মেনীয় যোদ্ধা নিহত ঢাকার পাইকারি বাজারে আলু বিক্রি বন্ধ স্কুলের বার্ষিক পরীক্ষার সিদ্ধান্ত হতে পারে বুধবার টিকটকের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করল পাকিস্তান

আব্দুর রহিম সোহমকে রোয়াংছড়ি উপজেলা আ.লীগ কমিটি থেকে বহিষ্কার

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ১৯৩
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আ’ লীগের কমিটি সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম সোহমকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা ও যুগ্ন সাধারণ সম্পাদক ধীরেন্ট ত্রিপুরা তার এই বহিষ্কারের কথা জানিয়েছেন।

 

সূত্রে জানা যায়, আব্দুর রহিম সোহম তিনি আওয়ামী লীগের থাকলে মানসিক সমস্যা কারণে দীর্ঘদিন যাবত দলের সাথে বিছিন্ন থাকায় দলে কমিটির সিদ্ধান্তের অনুযায়ী সাময়িক বহিষ্কার করছেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

 

প্রসঙ্গত, আবদুর রহিম বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ঢেমশা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সিকদার পাড়ার মরহুম রমজু মিয়ার ছেলে। আব্দুর রহিম গত (১৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ঢেমশা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড উত্তর ঢেমশা মরহুম আবেদীনের বাড়ির পাশ্ববর্তী প্রবাসী জসিম উদ্দীনের ভাড়া বাসায় থাকাকালে স্ত্রী নুসরাত শারমিন (৩০) কে দায়ের কোপে মৃত্যুর ঘটনা ঘটায়। এ ঘটনায় স্বামী আব্দুর রহিম (৩৮) নিজেই ৯৯৯ এ ফোন করে পুলিশের নিকট ধরা দেয়।

এই বিভাগের আরো খবর