ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১৩ ১৪২৮

ব্রেকিং:
৪২তম বিসিএসে আরও ২ হাজার চিকিৎসক নিয়োগের প্রজ্ঞাপন জারি ভিকারুননিসা স্কুলের প্রিন্সিপালের ফোনালাপের ঘটনায় তদন্ত কমিটি গঠন টেকনাফে পাহাড় ধসে প্রাণ গেল ৫ ভাই-বোনের
সর্বশেষ:
বিশ্বে একদিনে সংক্রমণ বেড়েছে দেড় লাখ, মৃত্যু ছাড়াল ৯ হাজার জাতীয় বিশ্ববিদ্যালয়: এসএসসি–এইচএসসি ফলে স্নাতকে ভর্তি, আবেদন শুরু

আব্দুর রহিম সোহমকে রোয়াংছড়ি উপজেলা আ.লীগ কমিটি থেকে বহিষ্কার

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আ’ লীগের কমিটি সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম সোহমকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা ও যুগ্ন সাধারণ সম্পাদক ধীরেন্ট ত্রিপুরা তার এই বহিষ্কারের কথা জানিয়েছেন।

 

সূত্রে জানা যায়, আব্দুর রহিম সোহম তিনি আওয়ামী লীগের থাকলে মানসিক সমস্যা কারণে দীর্ঘদিন যাবত দলের সাথে বিছিন্ন থাকায় দলে কমিটির সিদ্ধান্তের অনুযায়ী সাময়িক বহিষ্কার করছেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

 

প্রসঙ্গত, আবদুর রহিম বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ঢেমশা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সিকদার পাড়ার মরহুম রমজু মিয়ার ছেলে। আব্দুর রহিম গত (১৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ঢেমশা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড উত্তর ঢেমশা মরহুম আবেদীনের বাড়ির পাশ্ববর্তী প্রবাসী জসিম উদ্দীনের ভাড়া বাসায় থাকাকালে স্ত্রী নুসরাত শারমিন (৩০) কে দায়ের কোপে মৃত্যুর ঘটনা ঘটায়। এ ঘটনায় স্বামী আব্দুর রহিম (৩৮) নিজেই ৯৯৯ এ ফোন করে পুলিশের নিকট ধরা দেয়।

এই বিভাগের আরো খবর