ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিসিএস’সহ ৭টি নিয়োগ পরীক্ষা স্থগিত পেঁয়াজ উৎপাদনে বিশ্বে তৃতীয় বাংলাদেশ নেইমারকে ছাড়াই ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল সৌদিতে বাংলাদেশিকে হত্যা করল পাকিস্তানিরা বিশ্বব্যাপী ওমিক্রনের তাণ্ডবে মৃত্যুর রেকর্ড নির্বাচন কমিশন গঠনে বিল পাস হচ্ছে আজ পদত্যাগ করবেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

আব্দুর রহিম সোহমকে রোয়াংছড়ি উপজেলা আ.লীগ কমিটি থেকে বহিষ্কার

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আ’ লীগের কমিটি সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম সোহমকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা ও যুগ্ন সাধারণ সম্পাদক ধীরেন্ট ত্রিপুরা তার এই বহিষ্কারের কথা জানিয়েছেন।

 

সূত্রে জানা যায়, আব্দুর রহিম সোহম তিনি আওয়ামী লীগের থাকলে মানসিক সমস্যা কারণে দীর্ঘদিন যাবত দলের সাথে বিছিন্ন থাকায় দলে কমিটির সিদ্ধান্তের অনুযায়ী সাময়িক বহিষ্কার করছেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

 

প্রসঙ্গত, আবদুর রহিম বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ঢেমশা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সিকদার পাড়ার মরহুম রমজু মিয়ার ছেলে। আব্দুর রহিম গত (১৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ঢেমশা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড উত্তর ঢেমশা মরহুম আবেদীনের বাড়ির পাশ্ববর্তী প্রবাসী জসিম উদ্দীনের ভাড়া বাসায় থাকাকালে স্ত্রী নুসরাত শারমিন (৩০) কে দায়ের কোপে মৃত্যুর ঘটনা ঘটায়। এ ঘটনায় স্বামী আব্দুর রহিম (৩৮) নিজেই ৯৯৯ এ ফোন করে পুলিশের নিকট ধরা দেয়।

এই বিভাগের আরো খবর