Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত ৪৮ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ আক্রান্ত হননি।
Corona Virus Hotline
সর্বশেষ:
পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান রোববার থেকে টিভিতে মাধ্যমিকের ক্লাস শুরু ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯১৯ জনের মৃত্যু করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ছয় লাখে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৭ হাজার ৩৪৩ জন যুক্তরাষ্ট্রে করোনায় ৪০০ জনের প্রাণহানি টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫

আমার মুখ আর কোনোদিন তোমাকে দেখাব না

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  

পঠিত: ১৩২৪
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

শুক্রবার সকালে বগুড়ার আদমদীঘিতে চিরকুট লিখে নিজের ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক স্কুলছাত্রী। উপজেলার সালগ্রামের নিজ বাড়ি থেকে ওই ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত শ্রাবণী একই গ্রামের সৌদি প্রবাসী ফারুক হোসেনের মেয়ে ও আদমদীঘি গালর্স স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।

আদমদীঘি থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, পারিবারিক কলহের কারণে মায়ের সঙ্গে অভিমান চলছিল শ্রাবণীর। শুক্রবার সকালে নাশতা খেতে নিজ কক্ষে ডাকতে যান মা। এ সময় তিনি শ্রাবণীকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

তিনি আরো জানান, শ্রাবণীর পড়ার টেবিলে একটি চিরকুট পাওয়া যায়। তাতে লেখা ছিল, ‘মা তুমি ভাল থেকো। তুমি বলো আমার মুখ দেখলে ঘৃণা লাগে, তাই আমার মুখ আর কোনোদিন তোমাকে দেখাব না’।

 

এই বিভাগের আরো খবর