Berger Paint

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭

ব্রেকিং:
করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের, পদত্যাগ করুন: জো বাইডেন করোনায় সশস্ত্র বাহিনীর ১৫৮ জনের মৃত্যু ঢাকা থেকে ফ্লাইট চালু করছে সৌদি এয়ারলাইন্স আবরার হত্যা মামলা: আজ থেকে প্রতি কার্যদিবসে সাক্ষ্যগ্রহণ শুরু
সর্বশেষ:
আজ রবিবার থেকে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু ট্রাম্পকে পাঠানো চিঠিতে মিললো বিষ আফগানিস্তানে বিমান হামলায় ৪০ তালেবান নিহত

আমার স্ত্রীর ৩৭, তো কী হয়েছে?

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ৩০৪
প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস

২০১৮ সালে ডিসেম্বরে রাজস্থানের উমেদ ভবনে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের আসর বসে। সেখানে এক রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে নিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা।
প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাসের বিয়ের পর থেকেই শুরু হয়ে যায় জোর জল্পনা। নিজের চেয়ে ১০ বছরের ছোট নিককে কেন বেছে নিলেন বলিউডের এই অভিনেত্রী? এমন প্রশ্ন উঠতে শুরু করে বিভিন্ন মহলে। বিষয়টি নিয়ে এবার প্রথম মুখ খুললেন মার্কিন পপ তারকা নিক জোনাস।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হন নিক জোনাস। সেখানে তার সহ-বিচারক কেলি ক্লার্কসন বলেন, তিনি ৩৭-এর কিন্তু নিকের বয়স তো মাত্র ২৭। কেলির এই প্রশ্নের উত্তরে হেসে ফেলেন নিক। তিনি বলেন, আমার স্ত্রী  অর্থাৎ প্রিয়াঙ্কার  বয়স ৩৭, তো কী হয়েছে? এটা খুবই স্বাভাবিক বিষয়। নিকের উত্তর শুনে এ বিষয়ে আর পাল্টা কোনো মন্তব্য করেননি কেলি।

তবে নিক জোনাসের এই কথা শুনেই অডিয়েন্সদের একটা বিষয় পরিষ্কার হলো, নিজের থেকে বয়সের বড় বউ নিয়েও খুব সুখেই ঘর করছেন মার্কিন এই পপ তারকা।

 

 

এই বিভাগের আরো খবর