ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

আমিও বীমা`তে চাকরি করতে চাই- প্রধানমন্ত্রী

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন: জাতির পিতা বীমা কোম্পানিতে চাকরি করতেন। তাই আমার জন্যও বীমা কোম্পানিতে যেন একটা চাকরি থাকে। অন্তত রিটায়ারমেন্টের পরে।

আজ রোববার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বীমা দিবসের আয়োজনে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন: বীমার ক্ষতিপূরণের টাকা অতিরিক্ত হারে এবং ফাঁকি দিয়ে যেন কেউ নিতে না পারে তা নিশ্চিত করতে হবে। এভাবে টাকা নেওয়ার প্রবণতা বন্ধ করতে হবে।

প্রধানমন্ত্রী বলেন: বীমা নিয়ে সচেতন হলে মানুষের কর্মসংস্থান তৈরি হবে। বীমার মাধ্যমে যে মানুষ দুঃসময়ে অনেক সুবিধা পায় সেটা তুলে ধরতে হবে। গ্রামেও মানুষ সচেতন। আমার বিশ্বাস বীমা কোম্পানি তাদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হবে।
এসময় বীমা খাতে অটোমেশনের প্রশংসা করে তিনি বলেন: বীমা খাতে অটোমেশন আনার ফলে বীমা খাতের উন্নয়ন হবে এবং কেউ ফাঁকি দিতে পারবে না। এতে করে রাজস্ব আয়ও বৃদ্ধি পাবে। বীমা গ্রাহকদের আস্থাও বাড়বে।

এই বিভাগের আরো খবর