Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

আর্জেন্টিনার খেলা নিয়ে দ্বন্দ্বে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

র্জেন্টিনার খেলার সর্মথন নিয়ে বাকবিতণ্ডার জেরে চাঁদপুরে দশম শ্রেণির ছাত্র মেহেদীকে (১৬) ছুরিকাঘাতে হত্যা করেছে একই এলাকার তার বন্ধু বরকত (২০)। সোমবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর আমিন বেপারীর বাড়ি সামনে এ ঘটনা ঘটে।

 

ঘটনার পরপরই নিহত মেহেদীকে (১৬) চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযুক্ত বরকতকে তার বসতঘর থেকে এলাকাবাসী আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

 

নিহত মেহেদীর বাবা হেলাল বেপারী বলেন, আমার ছেলে দুদিন আগে আর্জেন্টিনার খেলা দেখছিল। ঐদিন রাতে আমার ছেলেকে খেলা নিয়ে বরকত মারধর করে। এরপর সোমবার সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত ছুড়ি দিয়ে এলোপাতাড়ি বুকে আঘাত করে অন্ধকারে ফেলে রেখে যায়।

 

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রউফ বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় বরকতকে আটক করা হয়েছে। হাসপাতাল থেকে মেহেদীর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা রয়েছে।

 

এই বিভাগের আরো খবর