Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

আলী মুর্তজাকে গ্রেফতারে মহানগর স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ

বার্তা প্রেরক- এম. আবু বক্কর রাজু, দপ্তর সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, চট্টগ্রাম মহানগর।

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০  

পঠিত: ৩৩১
ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মুর্তজা খানকে গ্রেফতারে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম মহানগর শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, বারবার কারা নির্যাতিত সাবেক ছাত্রনেতা আলী মুর্তজা খাঁন হাইকোর্ট থেকে জামিনকৃত মামলায় আজ চট্টগ্রাম নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

 

এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু এক বিবৃতিতে বলেন, জনমনে ভয় ও আতঙ্ক সৃষ্টি করে রাষ্ট্রক্ষমতা চিরস্থায়ী করার লক্ষে ফ্যাসিস্ট শাসকগোষ্ঠী দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের, গ্রেপ্তার, রিমান্ডে নিয়ে নির্যাতন করছে।

 

ঢাকায় পরিকল্পিতভাবে গাড়ি পুড়িয়ে চট্টগ্রামের নেতৃবৃন্দের বিরুদ্ধেও মামলা দেওয়া হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে আইসোলশেনে থাকা নেতাকর্মীরাও মামলা থেকে রেহাই পাইনি। কাল্পনিক, ভিত্তিহীন, বানোয়াট গায়েবি মামলায় মৃত,পংগু ও অসুস্থ নেতাকর্মীদেরও আসামি করা হয়েছে। তাদের এইধরনের ঘৃণ্য ও ন্যাক্কারজনক কার্যক্রম দেশবাসী প্রত্যাখ্যান করেছে। আইন, বিচার ও শাসন বিভাগকে ব্যবহার করে বিরোধীদলের নেতাকর্মীদের উপর দমন নিপীড়ন চালিয়ে চিরদিন ক্ষমতায় থাকা যাবেনা। মামলা হামলা করে নেতাকর্মীদের মনোবল দুর্বল করা সম্ভব নয়।

 

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দৃঢ় ইস্পাত কঠিন মনোবল নিয়ে তারা দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। হাইকোর্ট থেকে জামিন থাকা স্বত্তেও নিম্ন আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে উচ্চ আদালতের রায়কে অগ্রাহ্য করা হচ্ছে। অবিলম্বে আলী মুর্তজা খান সহ সকল নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

 

এই বিভাগের আরো খবর