ঢাকা, মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১,   শ্রাবণ ১২ ১৪২৮

ব্রেকিং:
বিধিনিষেধের পঞ্চম দিনে সড়কে গাড়ির চাপ করোনা: দুপুরের আগেই এল দেড় শতাধিক মৃত্যুর খবর
সর্বশেষ:
ইরানে পানির দাবিতে বিক্ষোভ, নিহত ৩ বিশ্বে করোনায় মৃত্যু ও সংক্রমণ কমেছে

আশুগঞ্জে মামা কর্তৃক প্রতিবন্ধী শিশু ধর্ষিত, ধর্ষক আটক

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

ধর্ষণজনিত ঘটনায় এমনিতেই গোটা দেশজুড়ে চলছে তোলপাড়। এমনি সময়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষিত হবার মিলেছে অভিযোগ। মাত্র ১২ বছরের শিশু, তাও আবার প্রতিবন্ধী। মাতুলালয়েই তার বাস। মায়ের কথামতো পাশের বাড়িতে তরকারি দিয়ে ফেরার পথে চাচাত মামা কর্তৃক হন ধর্ষিত। মেয়েটির দেয়া তথ্যানুযায়ী পুলিশ আটক করেছে ধর্ষক দেলোয়ারকে।


শনিবার (১০ অক্টোবর) দুপুরে প্রতিবন্ধী চাচাত ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে দেলোয়ারকে আটক করেছে আশুগঞ্জ থানা পুলিশ। আটককৃত দেলোয়ার মিয়া (২২) উপজলার আড়াইসিধা ইউনিয়নের পাচঁভিটা গ্রামের মলাই মিয়ার পুত্র। এর আগে শুক্রবার রাতে সম্পর্কে চাচাত ভাগ্নিকে ধর্ষণ করে দেলোয়ার।


নির্যাতিতা প্রতিবন্ধী শিশুটির পরিবার, স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার তালশহর গ্রামে বাড়ি হলেও র্দীঘদিন যাবত বাবা-মার সাথে নানা বাড়িতেই বসবাস করতো ১২ বছর বয়েসী ওই প্রতিবন্ধী মেয়েটি। শুক্রবার রাত অনুমান আটটার দিকে তার মা তাকে তরকারি দিতে পাশের আত্মমীয়ের বাড়ি পাঠায়। তরকারি দিয়ে বাড়িতে ফেরার পথে চাচাত মামা দেলোয়ার তার মুখে চেপে ধরে পাশে ঝোপঝাড়ের নিয়ে ধর্ষণ করে। নির্যাতিতা শিশুটি বাড়ি ফিরে ঘটনাটি জানায়। শনিবার সকালে শিশুটির পরিবার বিষয়টি আশুগঞ্জ থানা পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে তাৎক্ষনিক পুলিশ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসাপাতালে পাঠায়।


আশুগঞ্জ থানার পরিদর্শক (ওসি) জাবেদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'খবর পেয়ে তাৎক্ষনিক ধর্ষক দেলোয়ারকে পাঁচবিটা তার বাড়ি থেকে আটক করা হয়েছে। ইতিমধ্যে কিশোরীর পরিবারকে মামলা দায়ের জন্য বলা হয়েছে।'

এই বিভাগের আরো খবর