ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

ব্রেকিং:
ইভ্যালি পরিচালনা কমিটিতে দুই সচিবসহ তিনজনের নাম প্রস্তাব পূজা অনুষ্ঠানে সর্বোচ্চ সতর্কাবস্থায় প্রশাসন: র‌্যাব মহাপরিচালক দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
বিজ্ঞাপন প্রতিনিধি নিয়োগ ‌`লো-কার্বন`-ই হবে আগামীতে সবুজ-বান্ধব ফাইভজি নেটওয়ার্ক

আশুগঞ্জে শিক্ষার্থীদের ধর্ষণ বিরোধী মানববন্ধন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


সারাদেশে ধর্ষণ ও গণধর্ষণের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।  বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্ত্বরে সামাজিক সংগঠন 'মানবিক আশুগঞ্জ' আয়োজিত মানববন্ধনে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী এবং সংগঠনের স্বেচ্ছাসেবীরা অংশগ্রহণ করেন।


মানবিক আশুগঞ্জ সংগঠনের সভাপতি আলাউদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্লাড ফর আশুগঞ্জের উপদেষ্টা হাসান ইমরান, ইকরান আহমেদ রোমন, মানবিক আশুগঞ্জ সংগঠনের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সিনিয়র সহ-সভাপতি ফজলে রাব্বি প্রমূখ। এসময় বক্তরা বলেন, ধর্ষণ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সুষ্ঠুু বিচার না হলে এই ঘটনা দিনে দিনে বাড়তেই থাকবে। তাই ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবী করেন তারা।

এই বিভাগের আরো খবর