ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিসিএস’সহ ৭টি নিয়োগ পরীক্ষা স্থগিত পেঁয়াজ উৎপাদনে বিশ্বে তৃতীয় বাংলাদেশ নেইমারকে ছাড়াই ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল সৌদিতে বাংলাদেশিকে হত্যা করল পাকিস্তানিরা বিশ্বব্যাপী ওমিক্রনের তাণ্ডবে মৃত্যুর রেকর্ড নির্বাচন কমিশন গঠনে বিল পাস হচ্ছে আজ পদত্যাগ করবেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

আশুগঞ্জে শিক্ষার্থীদের ধর্ষণ বিরোধী মানববন্ধন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


সারাদেশে ধর্ষণ ও গণধর্ষণের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।  বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্ত্বরে সামাজিক সংগঠন 'মানবিক আশুগঞ্জ' আয়োজিত মানববন্ধনে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী এবং সংগঠনের স্বেচ্ছাসেবীরা অংশগ্রহণ করেন।


মানবিক আশুগঞ্জ সংগঠনের সভাপতি আলাউদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্লাড ফর আশুগঞ্জের উপদেষ্টা হাসান ইমরান, ইকরান আহমেদ রোমন, মানবিক আশুগঞ্জ সংগঠনের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সিনিয়র সহ-সভাপতি ফজলে রাব্বি প্রমূখ। এসময় বক্তরা বলেন, ধর্ষণ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সুষ্ঠুু বিচার না হলে এই ঘটনা দিনে দিনে বাড়তেই থাকবে। তাই ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবী করেন তারা।

এই বিভাগের আরো খবর