Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

আশুগঞ্জে শিক্ষার্থীদের ধর্ষণ বিরোধী মানববন্ধন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


সারাদেশে ধর্ষণ ও গণধর্ষণের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।  বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্ত্বরে সামাজিক সংগঠন 'মানবিক আশুগঞ্জ' আয়োজিত মানববন্ধনে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী এবং সংগঠনের স্বেচ্ছাসেবীরা অংশগ্রহণ করেন।


মানবিক আশুগঞ্জ সংগঠনের সভাপতি আলাউদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্লাড ফর আশুগঞ্জের উপদেষ্টা হাসান ইমরান, ইকরান আহমেদ রোমন, মানবিক আশুগঞ্জ সংগঠনের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সিনিয়র সহ-সভাপতি ফজলে রাব্বি প্রমূখ। এসময় বক্তরা বলেন, ধর্ষণ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সুষ্ঠুু বিচার না হলে এই ঘটনা দিনে দিনে বাড়তেই থাকবে। তাই ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবী করেন তারা।

এই বিভাগের আরো খবর