Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশ ও সৌদি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক রোববার দক্ষিণ আফ্রিকায় ২ প্রবাসী বাংলাদেশিকে হত্যা করোনা চিকিৎসায় সফল অ্যাভিগান, জাপানি প্রতিষ্ঠানের দাবি সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিস ভাংচুর-গুলিবর্ষণ
সর্বশেষ:
করোনা রোধে স্বাস্থ্যবিধিই ভরসা, ভ্যাকসিন মিলছে না এ বছর প্রাথমিক স্কুল খোলার প্রস্তুতির নির্দেশ ইতালির ভেনিস সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশির জয়

আশুলিয়ায় জঙ্গি সন্দেহে নব্য জেএমবির স্ত্রী আটক

আশুলিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

পঠিত: ৪০১
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত


ঢাকার আশুলিয়ার গকুলনগর এলাকায় জঙ্গি সন্দেহে ঘিরে রাখা একটি দুই তলা ভবনের নিচ তলা থেকে শাইলা শারমীন (২৫) নামে এক নারীকে আটক করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর সদস্যরা। তিনি নব্য জেএমবির আইটি সদস্য তানভীরের স্ত্রী বলে জানা গেছে।

আজ (সোমবার) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার এ তথ্য জানান। এর আগে, বিকেল ৫টা থেকে গকুলনগর বাজারের পাশে সৌদি প্রবাসী আক্তার হোসেনের বাড়িটি ঘিরে রাখে পুলিশ।

ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানান, ‘বগুড়া পুলিশের সহায়তায় আমাদের গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা এই বাড়িটির সন্ধান পান। এখানে নব্য জেএমবির সদস্যরা তাদের কার্যক্রম চালাচ্ছে বলে আমরা জানতে পারি। পরে আজ বিকেল থেকে অভিযান চালিয়ে নব্য জেএমবির সদস্য তানভীরের স্ত্রী শাইলা শারমীনকে আটক করা হয়। এরপর বাড়িটিতে তল্লাশি করে আমরা কিছু পেট্রল বোমা, সংক্রিয় কিছু সরঞ্জামাদি, খেলনা পিস্তলসহ দূর  থেকে হামলা চালানোর মত সরঞ্জামাদি পেয়েছি।

পুলিশ সুপার আরো বলেন, দুই বছর ধরে দুই তলা বিশিষ্ট এই বাড়িটি নির্মাণ করা হয়েছে। জানুয়ারির প্রথম দিকে তানভীর ও শাইলা দম্পতি এই বাড়িটি ভাড়া নেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনলজি (আইআইটি) বিভাগের শিক্ষার্থী তানভীর। তানভীর নব্য জেএমবির আইটি সদস্য। তাকে ধরতে অভিযান অব্যাহত থাকবে।

পাথালিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য লেহাজ উদ্দিন বলেন, ১০/১২ দিন আগে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে দুজন দুই তলার পুরো বাড়িটি ভাড়া নেন। বাড়িটি দেখাশোনা করেন বাড়ির মালিক আক্তার হোসেনের ভায়রা ভাই মো. শাহজাহান। তিনিই ভাড়া দিয়েছিলেন।

এই বিভাগের আরো খবর