Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭

ব্রেকিং:
অবৈধদের নাগরিকত্ব দিতে আট বছর মেয়াদি প্রক্রিয়া আনছেন বাইডেন
সর্বশেষ:
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার আজ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী

আসছে শফিক মাহমুদ ও সরন এর কন্ঠে নতুন গান ‘মানেনা রে মন’

শামীম মিয়া

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

বর্তমান সময়ের জনপ্রিয় কন্ঠ শিল্পী শফিক মাহমুদ। তার গাওয়া বেশ কিছু গান দর্শক শ্রোতাপ্রিয় হয়েছে। এবারও তিনি গানপ্রিয় শ্রোতাদের জন্য নতুন বছরে "মানেনা রে মন" শিরোনামের মিউজিক ভিডিও আকারে ডুয়েট নতুন একটি গান নিয়ে হাজির হতে চলছে। আর এই গানে তার সঙ্গে কন্ঠ দিয়েছেন কন্ঠ শিল্পী সরন।

 

জানাগেছে, "মানেনা রে মন" শিরোনামের গানটি লিখেছেন ও সুর করছেন গীতিকার ও সুরকার মাহফুজ ইমরান। আর গানটির সংগীত আয়োজন করেছেন অপু রায়হান। নতুন এই ডুয়েট গানটির সব কাজ শেষ খুব শীঘ্রই গানটি মিউজিক ভিডিওসহ রিলিজ দেয়া হবে রেইন মিউজিক নামের একটি ইউটিউব চ্যানেল থেকে।

 

আরো পড়ুন: মহামারি, জলবায়ু পরিবর্তন রোধে বৈশ্বিক সহযোগিতা চান জাতিসঙ্ঘ প্রধান

 

কন্ঠ শিল্পী শফিক মাহমুদ বলেন, গানটি খুব সুন্দর কথা দিয়ে সাজানো হয়েছে। বেশ যত্ন নিয়ে গানটির সুর ও সংগীত আয়োজন করা হয়েছে। আর কন্ঠ শিল্পী সরনও বেশ ভালো গেয়েছেন আমার সাথে। আশা করি গানটি দর্শক ভালো ভাবে গ্রহণ করবেন। শফিক মাহমুদ আরও বলেন এই নতুন বছরে আরো বেশ কিছু মিউজিক ভিডিও আসবে বিভিন্ন কোম্পানি থেকে,সবার কাছে দোয়া চাই। বেশি বেশি বাংলা গান শুনুন এবং বাংলা গানের সাথেই থাকুন।

এই বিভাগের আরো খবর