ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন করোনায় আক্রান্ত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নিজের শারীরে করোনা উপসর্গ দেখা দেওয়ায় বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) ল্যাবে টেষ্টের জন্য লোক ডেকে আনেন। করোনা টেষ্টে তার রেজাল্ট পজেটিভ আছে।

 

তাঁর এপিএস মো. নূর খান জানান, বৃহস্পতিবার 'বিআইটিআইডি' ল্যাবে পরীক্ষার জন্য উনার নমুনা পাঠানো হয়েছিল। টেষ্টের রেজাল্টে জানা যায় তিনি কোভিড-১৯ পজেটিভ। তিনি বর্তমানে  চট্টগ্রামের ’পার্কভিউ’ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সাবেক মন্ত্রী শারীরিক অবস্থা বর্তমানে ভালো।

 

 ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন(এমপি) বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী।

 

 

এই বিভাগের আরো খবর