Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

ব্রেকিং:
করোনায় পেরুতে ২০ সাংবাদিকের মৃত্যু সিলেটের মেয়র আরিফুলের স্ত্রী করোনায় আক্রান্ত বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১ লাখ ১৬ হাজার, মৃত্যু ৪৬৬৯
সর্বশেষ:
করোনায় মারা গেলেন এনবিআর কর্মকর্তা জসীম উদ্দিন বগুড়ায় পুলিশ-আইনজীবীসহ ৫৭ জনের করোনা শনাক্ত সিলেটে ২ চিকিৎসকসহ আরও ৬৫ জনের করোনা পজিটিভ

ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

পঠিত: ১৫৮
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

দৈনিক ইনকিলাব পত্রিকার সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এক কোটি ৭০ লাখ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে এই মামলা করা হয়েছে। সোমবার দুদকের ঢাকা-১ সমন্বিত জেলা কার্যালয়ে মামলা করেন সংস্থাটির সহকারী পরিচালক মুহাম্মদ জয়নাল আবেদীন।

দুদকের মুখপাত্র প্রণব কুমার ভট্টাচার্য মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাহাউদ্দীন ইনকিলাব এন্টারপ্রাইজ অ্যান্ড পাবলিকেশনস, মেসার্স শাহীন অ্যান্ড ব্রাদার্স এবং কাদেরিয়া পাবলিকেশনসের পরিচালক।

মামলার এজাহারে বলা হয়েছে, বাহাউদ্দীন এক কোটি ৭০ লাখ ২৯ হাজার ৪৩৩ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছেন। তিনি দুদকে জমা দেওয়া সম্পদ বিবরণীতে ভিত্তিহীন ও মিথ্যা তথ্য দেওয়া মাধ্যমে ৮৯ লাখ ১৯ হাজার টাকার সম্পদের তথ্য গোপন করেছেন।

বাহাউদ্দীনের বিরুদ্ধে ২০১৬ সালে দুর্নীতির অভিযোগ অনুসন্ধান শুরু হয়। অনুসন্ধানের সময় সম্পদের বিবরণীর নোটিশ জারি করা হলে ২০১৭ সালের ১ নভেম্বর দুদকে সম্পদ বিবরণী জমা দেন তিনি। সেখানে তিনি এক কোটি ৬৫ লাখ ১৮ হাজার ৬৯৫ টাকার সম্পদের তথ্য দেন।

এই বিভাগের আরো খবর