Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

ইবির ‘এফডিআরএফ’ এর নেতৃত্বে বুলবুল ও সাকির

নজরুল ইসলাম, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

ইবির ‘এফডিআরএফ’ এর নেতৃত্বে বুলবুল ও সাকির।

ইবির ‘এফডিআরএফ’ এর নেতৃত্বে বুলবুল ও সাকির।

 

সলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মানবিক ও সামাজিক সংগঠন ‘ফ্যাটাল ডিজিজ রিকোভারি ফাউন্ডেশন’ (এফডিআরএফ) এর ২০২২-২৩ অর্থবছরের জন্য নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মো. হোসাইল বুলবুল এবং সাধারণ সম্পাদক হিসেবে সাকির হোসেন নির্বাচিত হয়েছেন।


শনিবার (২১ জানুয়ারি) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি'র ১১৬ নং কক্ষে এই নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির অন্যতম উপদেষ্টা ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই)বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমান। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল গফুর গাজী, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. সেলিম রেজা, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. সাজ্জাদ হোসেনসহ উপদেষ্টামন্ডলীর অন্যান্য সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষার্থীরা।


৪৬ সদস্যবিশিষ্ট এই কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মুতাসিম বিল্লাহ পাপ্পু, শাহেদ আহমেদ, সানজিদা অন্তরা চৌধুরী, মৃদুল হাসান রাব্বী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, হানিফ হোসাইন, মামুন অর রশিদ, তন্ময় হাফিজ। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে মো. কামাল হোসেন, নাইমুল ইসলাম জয়সহ মোট নয় জন, অর্থ সম্পাদক পদে ৪জন, দপ্তর সম্পাদক একজন, উপ-দপ্তর সম্পাদক ৪জন, প্রচার সম্পাদক একজন, উপ-প্রচার সম্পাদক ৩জন, আইটি সম্পাদক একজন, উপ-আইটি সম্পাদক একজন ও কার্যনির্বাহী সদস্য পদে ১২ জনকে এ কমিটিতে রাখা হয়।


এর আগে বেলা ১১টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনটির পথচলা, অর্জন, প্রতিষ্ঠাকালীন সময়ের নানা চড়াই উৎরাই, ভবিষ্যৎ কর্মপন্থাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।


উল্লেখ্য, ২০১৬ সালে প্রায় সাড়ে ছয় হাজার শিক্ষক-শিক্ষার্থীর সাক্ষর নিয়ে তৎকালীন উপাচার্যের নিকট শিক্ষার্থীদের চিকিৎসা ব্যয় বহনের জন্য এফডিআরএফ তহবিল গঠনের জন্য আবেদন জানায়। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ২৩৫তম সিন্ডিকেট সভায় তহবিল পাশ হয়। পরে ২০১৮ সালের ২১ অক্টোবর এফডিআরএফ এর যাত্রা শুরু হয়।

এই বিভাগের আরো খবর