Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

ইরফান ও তার বডিগার্ড জাহিদের জামিন হয়নি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

পঠিত: ২৪৯
বরখাস্তকৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ, ছবি- সংগৃহীত।

বরখাস্তকৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ, ছবি- সংগৃহীত।

 

সরকারদলীয় ঢাকা ৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের পুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের বরখাস্তকৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার বডিরক্ষক মোহাম্মদ জাহিদের জামিন নামঞ্জুর করে দিয়েছেন আদালত।

 

আজ রোববার (১৫ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ''নিভানা খায়ের জেসি'' অভিযোগের ভিত্তিতে শুনানি শেষে এ আদেশ প্রদান করেন।

 

আইনজীবী শ্রী প্রাণ নাথ আমামীদের পক্ষে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ আইনজীবি সে জামিনের বিরোধিতা করেন এবং উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর আদেশ করেন।

 

গত শনিবার (১৪ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম ৫ দিনের রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালত গত রবিবার (৮ নভেম্বর) অস্ত্র ও মাদক মামলায় তাদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

প্রসঙ্গত, গত ২৬ অক্টোবর ইরফান সেলিম ও তার বডিগার্টসহ তার সহযোগীদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যাচেষ্টার মামলা করেন নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান। মামলায় আসামি করা হয়েছিল ইরফান সেলিম, তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ, হাজী সেলিমের মদিনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দীপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরও কয়েক জন।

 

আরও পড়ুন: চলে গেলেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

 

সে দিনের করা মামলায় দুপুর বেলা র‌্যাব পুরান ঢাকার চকবাজারে হাজী সেলিমের নিজ বাড়ীতে অভিযান পরিচালনা করে। ওই অভিযান কালে সেখান থেকে র‌্যাব ইরফান সেলিম ও জাহিদকে হেফাজতে নেয়। তাদের বাসায় অবৈধভাবে মদ ও ওয়াকিটকি পাওয়ায় এবং অবৈধভাবে রাখার দায়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত তাদের ২ জনকে ১ বছর করে কারাদণ্ড দেন। বর্তমানে তাদের ঢাকা কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে বলে জানা গেছে।

এই বিভাগের আরো খবর