Berger Paint

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

ব্রেকিং:
নাইজেরিয়ায় ৪৩ শ্রমিককে একসঙ্গে গলা কেটে হত্যা
সর্বশেষ:
মন্টেনিগ্রো-সার্বিয়ায় পাল্টাপাল্টি রাষ্ট্রদূত বহিষ্কার হঠাৎ বাড়ছে ডেঙ্গু রোগী , ২৮ দিনে আক্রান্ত ৫০৭ বৃটেনে ভ্যাকসিন বিষয়ক মন্ত্রী হলেন নাদিম জাহাওয়ী

ইসলামিক ফাউন্ডেশনের গভর্নর হলেন ফরিদুল হক খান দুলাল এমপি

মশিউর রহমান টুটুল, জামালপুর

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০  

পঠিত: ৩০০
জামালপুর-২ ইসলামপুরের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, ছবি- প্রতিদিনের চিত্র।

জামালপুর-২ ইসলামপুরের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, ছবি- প্রতিদিনের চিত্র।

 

ইসলামিক ফাউন্ডেশনের পুনর্গঠিত বোর্ড অব গভর্নসের গভর্নর হিসেবে আগামী ৩ বছরের জন্য মনোনীত হয়েছেন জামালপুর-২ ইসলামপুরের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল। ইসলামিক ফাউন্ডেশন আইন ১৯৭৫ এর ৬(১) ধারা মোতাবেক গত মঙ্গলবার মহামান্য রাষ্ট্রপতির অনুমোদন ক্রমে তিনি এই স্বায়ত্তশাসিত সংস্থাটির বোর্ড অব গভর্নর পদে মনোনীত হন। রাষ্ট্রপতির আদেশক্রমে সহকারী সচিব মো. রফিকুল ইসলামের স্বাক্ষরে এ মনোনয়নের প্রজ্ঞাপন জারি করা হয়।


জানা গেছে,বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, বাংলাদেশের প্রখ্যাত মুসলিম চিন্তাবিদ ও প্রাজ্ঞ আলেম ওলামাদের মধ্য হতে সরকার কর্তৃক মনোনীত ৫ জনকে ইসলামিক ফাউন্ডেশন-এর গভর্নর হিসেবে নিযুক্ত করা হয়েছে।

 

আরো পড়ুন

করোনায় বিশ্বব্যাপী মৃত্যু ১৩ লাখ ছাড়াল

 

এদিকে ইসলামপুর বাসীর প্রিয় নেতা উন্নয়নের রুপকার ফরিদুল হক খান দুলাল এমপি মনোনীত হওয়ায় দলীয় নেতৃবৃন্দ ও ইসলামপুরবাসী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা ও জানিয়েছেন ।

এই বিভাগের আরো খবর