Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

উপনির্বাচনে আ.লীগের ৭৮ জন প্রার্থীর ফরম বিক্রি

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৭৮
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় আবেদনপত্র সংগ্রহ এবং জমা দেয়ার আজ ছিল শেষ দিন। গত শনিবার উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়।
দেশের পাঁচটি সংসদীয় আসনের উপ-নির্বাচনে অংশ গ্রহণের জন্য আওয়ামী লীগের ৭৮ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আসনগুলোর মধ্যে রয়েছে ঢাকা-১০, বগুড়া-১ বাগেরহাট-৪, যশোর-৬ এবং গাইবান্ধা-৩।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় সূত্রে জানা গেছে পাঁচটি সংসদীয় আসনের উপনির্বাচনে ৭৮ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এ ছাড়া চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে অংশ নিতে আজ বিকেল ৫টা পর্যন্ত মোট ২০ জন মেয়র প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেন। আর কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন ৪০৫জন।

আগামীকাল ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য জানান।

উপ-নির্বাচনে মনোনয়ন ফরম বিতরণ শুরু হয় গত শনিবার। আর গত সোমবার থেকে শুরু হয় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ফরম বিতরণ।

সংসদ সদস্য পদে আবেদন ফরমের মূল্য ৩০ হাজার টাকা, মেয়র পদে ২৫ হাজার ও কাউন্সিলর পদে ১০ হাজার টাকা রাখা হচ্ছে।ু

এই বিভাগের আরো খবর