ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
স্থানীয় সরকার নির্বাচনে বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের নাম পাঠানোর নির্দেশ পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার জালিয়াতি, সতর্কতা জারি সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল আফগানিস্তান সীমান্তে আগ্রাসনের বিরুদ্ধে তালেবানের হুঁশিয়ারি সুদানের প্রধানমন্ত্রী আব্দাল্লাহ হামদক গৃহবন্দি বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়: তথ্যমন্ত্রী

উরুগুয়েকে ৩-০ গোলে উড়িয়ে দিল আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে উরুগুয়েকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় সোমবার ভোরে ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে গোল পেয়েছেন অধিনায়ক লিওনেল মেসি। বাকি দুটি গোল এসেছে রদ্রিগো ডি পল ও লাওতারো মার্টিনেজের পা থেকে।

 

এই জয়ে ১০ ম্যাচ থেকে ২১ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থান পাকাপোক্ত করল আর্জেন্টিনা। সমান ম্যাচ থেকে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ব্রাজিল।

 

উরুগুয়ের বিপক্ষে ঘরের মাঠ অ্যান্তিনিও ভেসপুচি লিবার্টি স্টেডিয়ামে ম্যাচের ৩৮ মিনিটে লিড নেয় আর্জেন্টিনা। এ সময় লিওনেল মেসি গোল করে এগিয়ে নেন দলকে। প্রথমার্ধের শেষ সময় (৪৪ মি.) রদ্রিগোর গোলে ব্যবধান দ্বিগুণ হয়। বিরতি থেকে ফিরে এসে ৬৫ মিনিটে লাওতারো মার্টিনেজও গোলের দেখা পান। তাতে ৩-০ ব্যবধানের জয় নিশ্চিত হয় মেসি-লো সেলসোদের।

 

লাতিন আমেরিকা অঞ্চল থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চারটি দল সরাসরি খেলবে ২০২২ কাতার বিশ্বকাপে। পঞ্চম স্থানে থাকা দল আন্তঃমহাদেশীয় বাছাইপর্বে খেলার সুযোগ পাবে। সেখানে ভালো করলে টিকিট মিলবে বিশ্বকাপের।
 

 

আর্জেন্টিনা তাদের পরবর্তী ম্যাচ খেলবে ১৪ অক্টোবর। ঘরের মাঠের এই ম্যাচে তাদের প্রতিপক্ষ পেরু।

এই বিভাগের আরো খবর