Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

উলিপুরে হিজবুল আরাফাত সংগঠনের হাজী পরিচিতি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোবাশ্বারুল ইসলাম মুরাদ, উলিপুর,(কুড়িগ্রাম)

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

হাজ্বীদের  সংগঠন হিজবুল আরাফাত-কুড়িগ্রামের উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়ন শাখার উদ্যোগে, তবকপুর ইউনিয়ন চত্বরে নতুন ও পুরাতন হাজীদের সমন্বয়ে "হাজী পরিচিতি ও দোয়া মাহফিল" অনুষ্ঠিত হয়েছে ।

 

শনিবার (১৭ সেপ্টম্বর) সকাল ৯টা থেকে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে তবকপুর ইউনিয়ন  'হিজবুল আরাফাত'র সহ-সভাপতি আলহাজ্ব মাওঃ মোঃ আবু ওয়ারেছ মন্ডলের সভাপতিত্বে পবিত্র কোরআন তেলাওয়াতে মাধ্যমে অনুষ্ঠানের ১ম পর্ব হজ্জ্বের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোচনা শুরু হয় ।

 

এতে বক্তব্য রাখেন- ২৭ কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন, উলিপুর পৌর মেয়র আলহাজ্ব মামুন সরকার মিঠু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, আলহাজ্ব মাওলানা ফয়জার রহমান, উপজেলা হিজবুল আরাফাত-এর সহ- সভাপতি আলহাজ্ব এমডি ফয়জার রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান, হযরত ফাতিমা (রাঃ) বালিকা বিদ্যালয়ের অধ্যক্ষ হাফেজ রুহুল আমিন, আলহাজ্ব আব্দুল হাই, আলহাজ্ব মোঃ সোলায়মান মিয়া, আলহাজ্ব মোসলেম মিয়া, মাওঃ আলহাজ্ব মোসলেম উদ্দিন আজাদি প্রমূখ।

 

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন, আলহাজ্ব মোঃ নূরবক্ত মিঞা,। অনুষ্ঠানের ২য় পর্বে উপস্থিত হাজ্বী সারিবদ্ধ ভাবে নবাগত হাজ্বীগণের সাথে মোছাহাবা ও সালাম বিনিময় শেষে মোনাজাত শেষে মধ্যাহ্ন ভোজের ব্যবস্থা করা হয়।

এই বিভাগের আরো খবর