ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

ব্রেকিং:
কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুনে নিহত ৯
সর্বশেষ:
আদালতকে ভয় দেখাচ্ছে বিএনপি- কাদের আজ ব্রিটেনের আগাম জাতীয় নির্বাচন সুন্দরবন পরিদর্শনে জাতিসংঘের প্রতিনিধি দল আজ দিল্লী যাচ্ছেন পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন আজ খালেদা জিয়ার জামিন শুনানি আজ আইসিজেতে শুনানির শেষ দিন ফকিরাপুল থেকে ২ জনের মরদেহ উদ্ধার না ফেরার দেশে চলে গেলেন মেরি ফ্রেড্রিকসন মওলানা ভাসানীর জন্মদিন আজ আজ ডিজিটাল বাংলাদেশ দিবস

উষ্ণতা ছড়ালেন আইরিন

বিনোদন চিত্র

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

পঠিত: ৭৪
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

আইরিন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনাবৃত হয়ে একটি ছবি পোস্ট করেছেন চলচ্চিত্রের সাহসী মুখ আইরিন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনাবৃত একটি ছবি শেয়ার করেছেন। এতে বলা যায়, সাহসিকতারই পরিচয় দেখিয়েছেন এ মডেল ও অভিনেত্রী।
২০০৮ সালের ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার অর্জনের মধ্য দিয়ে বাংলাদেশি মিডিয়ায় আসেন আইরিন। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘ভালোবাসা জিন্দাবাদ’। এছাড়া অভিনয় করেছেন ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘সেই তুমি’, ‘টাইম মেশিন’, ‘পদ্মার প্রেম’ সিনেমায়।

অন্যদিকে টিভি নাটকেও অভিনয় করেছেন। আশুতোষ সুজন পরিচালিত ‘ম্যানপাওয়ার’ তার অভিনীত প্রথম প্রচারিত নাটক। এছাড়া অভিনয় করেছেন ‘পৌষ ফাগুনের পালা’, ‘তবুও সংশয়’ ও ‘জলছবি ‘ নাটকে।

 

 

এই বিভাগের আরো খবর