Berger Paint

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬

ব্রেকিং:
প্রধানমন্ত্রীর কার্যালয়ে, কৃতি শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮ প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
Mirzapur Tea
সর্বশেষ:
প্রধানমন্ত্রী আজ ১৭২ শিক্ষার্থীকে স্বর্ণপদক দেবেন উত্তাল দিল্লি, নিহত ১১ চাকরিচ্যুত হলেন ঢাবির ৫ শিক্ষক আজ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মদিন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে, নাপোলির সঙ্গে বার্সার ড্র শেরপুরে চিরকুট লিখে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যা

একজন স্বপ্নবাজ যুবকের পথ চলা

বিনোদন চিত্র

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

পঠিত: ১৩২১
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

বাংলাদেশের টেলিভিশন মিডিয়া জগতে এক আলোচিত নাম মজুমদার শিমুল ।মেধা, মনন, কর্মদক্ষতা ও যোগ্যতা দিয়ে অতি অল্প সময়ের মধ্যেই টেলিভিশন মিডিয়া নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন এই তরুন অভিনেতা।
ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি প্রবল ঝোঁক ছিল অভিনেতা মজুমদার শিমুলের । ছোটবেলায় মঞ্চ অভিনয় দিয়ে অভিনয়ের হাতে খড়ি এ অভিনেতার। নোয়াখালী  জেলার থেকে  বিভিন্ন গ্রাম্য মঞ্চ নাটকে অভিনয় করে ছোটবেলায় দর্শকদের মন জয় করেছিলেন তিনি।
শুধু মাত্র  ঢাকায় এসে অভিনয় করবে সেই প্রত্যাশায়  ছুটে বেড়ান,  কিছু ভালো মানুষের হাতে সংস্পর্শে আসার সুযোগ পান তিনি ।যুক্ত হন আর্ট থিয়েটারে , অভিনয় করতে থাকেন মঞ্চে। 

নিজ যোগ্যতার প্রমাণ দিয়ে জনপ্রিয় সংগীত শিল্পী এফ এ সুমনের গান দরদিয়া  মাধ্যমে মিডিয়া  জগতে আসা । মিউজিক ভিডিওটির অভিনয়ে মুগ্ধ হয় অনেক দর্শক। তার অভিনীত একক নাটক গুলো হচ্ছে বৈঠা,পরিচালক- রাজা রাজ, শাহাদাত সাহেদ আকাশের বুকে জমে রইলো মেঘ। তাছাড়াও চান্দু মিয়ার ঢাকা সফর  নাটকটি পরিচালক ছিলেন তারেক মিয়াজী ।
তাছাড়াও সে বেশ কিছু ধারাবাহিক নাটকেও কাজ করেছেন গত ঈদে  সাত ঈদের ৭ পর্বের নাটক "শত্রু "পরিচালনায় রাফাত মজুমদার রিংকুর ,  ধারাবাহিক নাটক পাগলা হাওয়া পরিচালনায় আশিক মাহমুদ রনি।  বিষন্ন প্রেম পরিচালনায় সিফাত ইসলাম। এখন তিনি ব্যস্ত রয়েছেন  ধারাবাহিক নাটক তোলপাড় নিয়ে , নাটকটি  পরিচালনা করছেন মুসাফির রনি । শীঘ্রই তার অভিনীত বেশ কিছু নাটক বেসরকারী চ্যানেলে দেখা যাবে । এই স্বপ্নবাজ যুবকের জন্য প্রতিদিনের চিত্রের পক্ষ থেকে শুভ কামনা ।

 

এই বিভাগের আরো খবর