ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

‘এক্সিম ব্যাংক বৃত্তি পেল বশেমুরবিপ্রবি’র ১৪ শিক্ষার্থী’

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২১  

ছবি- প্রতিনিধি

ছবি- প্রতিনিধি

 

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এক্সিম ব্যাংক বৃত্তি প্রদান করেছে।

 

 

আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের অফিস কক্ষে এক্সিম ব্যাংক, টুঙ্গিপাড়া শাখা বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব।

 

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. শাহজাহান, কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. মো. মোজাহার আলী, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. সালেহ আহমেদ, আইন অনুষদের ডিন ড. মো. রাজিউর রহমান, এক্সিম ব্যাংক, টুঙ্গিপাড়া শাখার ব্যবস্থাপক মো. নাজমুল আল মামুন প্রমুখ।

 

 

অনুষ্ঠানের প্রধান অতিথি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করায় এক্সিম ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে বৃত্তিপ্রাপ্তদের সংখ্যা বৃদ্ধির অনুরোধ করেন।

 

 

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের বিভিন্ন বিভাগের ১৪ জন শিক্ষার্থীর প্রত্যেককে ১৫ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়।
ও/এফ

 

এই বিভাগের আরো খবর