ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
স্থানীয় সরকার নির্বাচনে বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের নাম পাঠানোর নির্দেশ পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার জালিয়াতি, সতর্কতা জারি সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল আফগানিস্তান সীমান্তে আগ্রাসনের বিরুদ্ধে তালেবানের হুঁশিয়ারি সুদানের প্রধানমন্ত্রী আব্দাল্লাহ হামদক গৃহবন্দি বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়: তথ্যমন্ত্রী

এক মাস ধরে সিএমএইচে ভর্তি রওশন এরশাদ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২১  

বেগম রওশন এরশাদ, ছবি- সংগৃহীত।

বেগম রওশন এরশাদ, ছবি- সংগৃহীত।

 

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ অসুস্থ হয়ে গত একমাস ধরে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি রয়েছেন। তিনি সিএমএইচে অফিসার্স ফ্যামিলি ওয়ার্ডে থেকে চিকিৎসা নিচ্ছেন।

 

শনিবার (২ অক্টোবর) জাতীয় পার্টির দায়িত্বশীল সূত্র থেকে এসব তথ্য জানা গেছে।

 

সূত্র জানায়, গত এক মাস আগে বেগম রওশন এরশাদের পাকস্থলী ও শরীরে অক্সিজেন কমে যাওয়ার কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপরই তাকে সিএমএইচে ভর্তি করা হয়। বর্তমানে তিনি খুবই দুর্বল হয়ে পড়েছেন। একা একা হাঁটতে পারেন না। অন্যের সহযোগিতা নিয়ে চলাফেরা করতে হয়। হাসপাতালে ফিজিশিয়ানরা তাকে ব্যায়াম করান।

 

সংশ্লিষ্ট সূত্রগুলো আরও জানায়, যখন তিনি (রওশান এরশাদ) হাসপাতালে ভর্তি হন তখন তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়। তবে বর্তমানে পাকস্থলী ও শরীরে অক্সিজেনের সমস্যা অনেকটা কেটে গেছে।

এই বিভাগের আরো খবর