Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

এখনই মরতে চান না জেমস বন্ড

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৬৮
ড্যানিয়েল ক্রেইগ

ড্যানিয়েল ক্রেইগ

এখনই মরতে চান না জেমস বন্ড। তা সে বাস্তবে কিংবা চলচ্চিত্রে, যেটিতেই হোক। কারণ, জেমস বন্ডের নতুন ছবি “নো টাইম টু ডাই” যেমন বলছে এ কথা, তেমনি করোনা ভাইরাসের ভয়ের কারণে তার চীন সফর করার কথা থাকলেও তা বতিল করেছেন ছবির নায়ক  ড্যানিয়েল ক্রেইগ।

খুব শীঘ্রই অর্থাৎ আসছে এপ্রিলেই মুক্তি পেতে যাচ্ছে জেমস বন্ড সিরিজের ২৫তম ছবি ‘নো টাইম টু ডাই’। ছবি মুক্তির আগে বিশ্বের নানা দেশে প্রচারণা চালাচ্ছেন ছবির নায়ক ড্যানিয়েল ক্রেইগ। আর সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলেই চীনের বেইজিংয়ে উদ্বোধনী প্রদর্শনী হওয়ার কথা ছিল ‘নো টাইম টু ডাই’ ছবিটির। তাই বেইজিং যাওয়ার কথা ছিল তার। কিন্তু সব কিছু আর ঠিক থাকে কী করে? যাওয়া হচ্ছে না চীন। কারণ স্পষ্ট, করোনা আতঙ্ক।

করোনা ভাইরাসের আক্রামনে ইতোমধ্যে চীনে মারা গেছে প্রায় ২৭০০ লোক। এতে সবকিছু এলোমেলো হয়ে গেছে দেশটির। প্রায় সব প্রেক্ষাগৃহে লেগেছে তালা। বিশ্ব সিনেমা অঙ্গন চীন থেকে প্রায় ৬ বিলিয়ন ইউরো আয় করে। সেই বাজার বন্ধ মানে, সিনেমা ব্যবসায়ীদের লাভের খাতাও বন্ধ হবার উপক্রম।

এবারের জেমস বন্ড সিরিজের এই নতুন ছবিটি নাকি রেকর্ড পরিমাণ ব্যবসা করার পরিকল্পনায় এগোচ্ছিল। তবে চীনে মুক্তি দিতে না পারলে তাদের সেই রেকর্ড আদৌ হবে কি না তা নিয়ে রয়েছে সন্দেহ। সূত্র জানিয়েছে, এর মধ্যে চীনের কর্তৃপক্ষ যদি প্রেক্ষাগৃহগুলো খুলেও দেয়, তবু অভিনেতা ড্যানিয়েলের ব্যক্তিগত চিকিৎসক তাকে চীনে যেতে দেবেন না।

জেমস বন্ড সিরিজের এই ছবিটি পরিচালনা করেছেন এমিজয়ী মার্কিন নির্মাতা ক্যারি জোজি ফুকুনাগা। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন নিল পারভিস, রবার্ট ওয়েড, স্কট জেড বার্নস ও ওয়ালার ব্রিজ। এতে অভিনয় করেছেন র‌্যালফ ফাইনেস, নাওমি হ্যারিস, বেন হুইশ, ররি কিনিয়ার, জেফরি রাইট। নতুন করে যোগ দিয়েছেন রামি মালেক ও লাশানা লিঞ্চ। এটি ড্যানিয়েল ক্রেইগের বন্ড সিরিজের শেষ ছবি।

এই বিভাগের আরো খবর