Berger Paint

ঢাকা, রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১২ ১৪২৭

ব্রেকিং:
টিকেট দেড়শ’, অপেক্ষায় কয়েক হাজার সৌদি যাত্রী! প্রধানমন্ত্রী পদে আর প্রতিদ্বন্দ্বিতা করবেন না মাহাথির ভূমধ্যসাগরে উদ্ধার হওয়া ২২ জনের ৮ জন বাংলাদেশি পাকিস্তানে যাত্রীবাহী বাসে আগুন, নিহত ১৩ করোনায় মারা গেলেন চবির সাবেক উপাচার্য নূরুদ্দীন চৌধুরী
সর্বশেষ:
৫ অক্টোবর ঢাকায় আসছেন ভারতের নতুন হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী পার্বতীপুরে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় দেয়ালচাপায় ২ সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, খেতে-হাঁটতে পারছেন না: ব্যারিস্টার খোকন যুক্তরাষ্ট্রে আগাম ভোটে আগ্রহ বেড়েছে ৮৭ শতাংশ মানুষের

এখন থেকে পাবজি খেলা যাবে ৮ জন মিলে

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ২২৯
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

আপডেটে আসছে পাবজির ৬.২ ৮ ভার্সেস ৮ ডেথ ম্যাচ মোড। অর্থাৎ একটি দলে ৮ জন করে খেলা যাবে এখন থেকে। পাবজির ডেভেলপার টিম জানিয়েছে, শীঘ্রই গেইমটিতে আরও ব্যাটেল ফিল্ড যুক্ত করা হবে। নতুন গেইম মোডও যুক্ত করা হবে আরকেড সেকশনে। এছাড়াও, অস্ত্রের বণ্টন ও কারাকিন ম্যাপে আসবে পরিবর্তন।

আর্কেড সেকশনটি পাওয়া যাবে প্লে ট্যাবে। গেইমটি শুধু ফার্স্ট পারসন পারসপেক্টিভেই খেলা যাবে। একবার গুলি খেলে গেইমারের গেইম শেষ হয়ে যাবে। অন্য গেইমারের সহায়তায় লাইফ পেয়ে গেইমে আবার প্রবেশ করা যাবে না। তবে টিমের অন্য সদস্যদেরকে গাইড করা যাবে।

পাবজির টিম ডেথম্যাচ সংস্করণটি কনসোল ও পিসিতে খেলা যাবে। ৮ বনাম ৮ খেলা হবে এরাঞ্জেল, স্যানোক, ভাইকেন্ডি ও মিরামার ম্যাপজুড়ে। ব্যাটেলফিল্ড থাকবে ৭টি। যে দল প্রথমে ৫০ জনকে মারতে পারবে তারাই সে রাউন্ডের বিজয়ী হবে।


পাবজি সর্বপ্রথম ছাড়া হয় ২০১৬ সালে। বিশ্বব্যাপী অন্তত ৫৫ কোটি ৫০ লাখ ব্যবহারকারী তাদের ফোনে গেইমটি ডাউনলোড করেছে। গত বছর পাবজির আয় হয়েছিল ১৫০ কোটি ডলার।

এই বিভাগের আরো খবর