Berger Paint

ঢাকা, রোববার   ২৪ জানুয়ারি ২০২১,   মাঘ ১১ ১৪২৭

ব্রেকিং:
কমলাপুরে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১০ ইউনিট
সর্বশেষ:
ভারতে কংগ্রেস নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ রাজধানীর হাইকোর্টের সামনের রাস্তায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ

এবার বন্ধ করা হলো ট্রাম্পের ইউটিউব চ্যানেল

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

ডোনাল্ড ট্রাম্প, ছবি- সংগৃহীত।

ডোনাল্ড ট্রাম্প, ছবি- সংগৃহীত।

 

বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ইউটিউব অ্যাকাউন্ট সাময়িক বন্ধ। নীতিমালা লঙ্ঘনের অভিযোগে এই অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে গুগল। গতকাল রাতে ইউটিউব জানায়, ভিডিও প্ল্যাটফর্মটির নীতিমালা লঙ্ঘন করা কনটেন্ট আপলোড করায় স্বয়ংক্রিয়ভাবে ওয়ান-স্ট্রাইক পায় ট্রাম্পের অ্যাকাউন্ট।

 

এ ছাড়া চ্যানেলের কমেন্ট সেকশন বা মন্তব্যের ঘরও বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানিয়েছে ইউটিউব। ট্রাম্পের ইউটিউব অ্যাকাউন্টে প্রায় ২৮ লাখ সাবস্ক্রাইবার রয়েছে।

 

ইউটিউব বলেছে, সহিংসতা নিয়ে চলমান উদ্বেগের প্রেক্ষাপটে আমরা অনির্দিষ্টকালের জন্য প্রেসিডেন্ট ট্রাম্পের চ্যানেলের কমেন্ট বন্ধ করে দিচ্ছি। নিরাপত্তা লঙ্ঘন সংক্রান্ত কোনো কিছু দেখা গেলে আমরা সংশ্লিষ্ট চ্যানেলের কমেন্ট সেকশন বন্ধ করে দিই।

 

আরো পড়ুন: স্পেনের তাপমাত্রা মাইনাস ২৫ ডিগ্রি, ৭ জনের মৃত্যু

 

গত বৃহস্পতিবার অনির্দিষ্টকালের জন্য ট্রাম্পের ফেসবুক পেজে পোস্ট করা বাতিল ঘোষণা করে ফেসবুক। এ ছাড়া গেমিং প্ল্যাটফর্ম টুইচ এবং ক্ষুদেবার্তা আদান প্রদানের অ্যাপ স্ন্যাপচ্যাটও ট্রাম্পের অ্যাকাউন্ট বাতিল করেছে।

 

 

 

 

এই বিভাগের আরো খবর