ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিসিএস’সহ ৭টি নিয়োগ পরীক্ষা স্থগিত পেঁয়াজ উৎপাদনে বিশ্বে তৃতীয় বাংলাদেশ নেইমারকে ছাড়াই ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল সৌদিতে বাংলাদেশিকে হত্যা করল পাকিস্তানিরা বিশ্বব্যাপী ওমিক্রনের তাণ্ডবে মৃত্যুর রেকর্ড নির্বাচন কমিশন গঠনে বিল পাস হচ্ছে আজ পদত্যাগ করবেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

এমবাপের জাদুতে ফ্রান্সের জয়

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

এমবাপে আবারও জাদু দেখালেন খেলার মাঠে। তার অসাধারণ গোলে সুইডেনকে হারিয়ে উয়েফা নেশন্স লিগের শুভ সূচনা করেছে ফ্রান্স।

স্টোকহোমের ফ্রেন্ডস অ্যারেনায় ‘এ’ লিগের তিন নম্বর গ্রুপের ম্যাচটিতে স্বাগতিক সুইডেনকে ১-০ গোলে হারিয়েছে বিশ্ব চ্যাম্পিয়নরা। খেলার বিরতিতে যাওয়ার আগের চার মিনিটের মধ্যেই এই অসাধারণ নৈপুণ্যে একমাত্র জয়সূচক গোলটি করেন এমবাপে।

 

সুইডেনের রক্ষণের সামনে রীতিমতো হিমশিম খেতে হয়েছে ফ্রান্সকে। ম্যাচের ৪০তম মিনিট পর্যন্তও গোলশূন্য ছিল। এর মধ্যে এমবাপে গোলের খুব কাছে গেলেও লক্ষে রাখতে পারেনি শট। দারুণ ছিল তার গোলটি। বাঁ দিক দিয়ে বল পায়ে ডি-বক্সে ঢুকে দারুণ কৌশলে দুজনকে পরাস্ত করে দুরূহ কোণ থেকে সুক্ষ্ম গোলটি করেন এই পিএসজি তারকা।

এমবাপের এই গোলই শেষ পর্যন্ত ফ্রান্সকে পুরো তিন পয়েন্ট এনে দেয়। ম্যাচের বাকি সময়ে আর কোনো দলকেই ছন্দে খেলতে দেখা যায়নি।

 

পুরোটা সময় জুড়ে নিজেকে খুঁজে ফেরা যোগ করা সময়ে হতাশা আরও বাড়ান অঁতোয়ান গ্রিজমান। অঁতনি মার্সিয়াল ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় সফরকারীরা। কিন্তু স্পট কিকে ক্রসবারের ওপর দিয়ে বল উড়িয়ে দিয়েছেন বার্সেলোনা তারকা গ্রিজমান।

 

 

 

এই বিভাগের আরো খবর