ঢাকা, সোমবার   ০১ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭

ব্রেকিং:
পুলিশি হামলা’র প্রতিবাদে আজ সারাদেশে ছাত্রদলের সমাবেশ
সর্বশেষ:
করোনার টিকা নিলেন নরেন্দ্র মোদি শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল বন্ধ আজ থেকে ২ মাস ইলিশ অভয়াশ্রমে মাছ ধরা নিষিদ্ধ

এমভি ফারহান-৫ লঞ্চের ধাক্কায় টার্মিনালে যাত্রীর পা দেহ থেকে বিচ্ছিন্ন

ইলিয়াস আহম্মেদ, চরফ্যাশন, ভোলা প্রতিনিধি

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


ভোলা চরফ্যাশন বেতুয়া ঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া এমভি ফারহান-৫ লঞ্চ দৌলতখানে যাত্রী উঠানোর জন্য টার্মিনালে ঘাট দিতে গিয়ে লঞ্চটির ধাক্কায় কহিনুর বেগম (৩৫) নামের এক যাত্রীর বাম পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

 

শনিবার রাত ৯টার দিকে ভোলার দৌলতখান লঞ্চ টার্মিনালে এ দুর্ঘটনা ঘটে। কহিনুর বেগম দৌলতখান উপজেলার নুর মিয়ারহাট এলাকার সালাউদ্দিন মিয়ার স্ত্রী।

 

আহত কহিনুরের পরিবার সুত্রে জানা যায়, রাতে কহিনুর বেগম ঢাকা যাওয়ার উদ্দেশ্যে দৌলতখান লঞ্চঘাটের পন্টুনে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন। এসময় ঢাকাগামী এমভি ফারহান-৫ লঞ্চটি যাত্রী উঠানোর জন্য তীব্র গতিতে টার্মিনালের সাথে ধাক্কা দেয়। ওই ধাক্কায় কহিনুর স্থির থাকতে না পেরে লঞ্চের সামনে পড়ে যান এতে কহিনুরের বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়৷ এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দৌলতখান স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়৷ সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন৷

 

আরো পড়ুন: খাগড়াছড়িতে মেয়র নির্বাচিত হলেন আ.লীগ মনোনিত প্রার্থী নির্মলেন্দু চৌধুরী

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর