Berger Paint

ঢাকা, সোমবার   ২৫ জানুয়ারি ২০২১,   মাঘ ১১ ১৪২৭

ব্রেকিং:
কমলাপুরে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১০ ইউনিট
সর্বশেষ:
ভারতে কংগ্রেস নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ রাজধানীর হাইকোর্টের সামনের রাস্তায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ

এমসি কলেজে গণধর্ষণ, ৮ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে ‘গণধর্ষণের মামলার চার্জশিট’ গ্রহণ করেছেন আদালত। আজ মঙ্গলবার সিলেট ‘নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে’র বিচারক মো. মোহিতুল হক শুনানির পর চার্জশিট গ্রহণ করেন।  

 

আদালত চার্জশিট গ্রহণ করে তা আমলে নিলেও মামলার চার্জগঠনের তারিখ এখনও নির্ধারণ করা হয়নি। চার্জশিটে কোনো ধরনের আপত্তি জানাননি বাদীপক্ষের আইনজীবীরা। আজ এ মামলার ‘অভিযোগপত্রভুক্ত আট আসামি’কে কঠোর নিরাপত্তায় আদালতে হাজির করে পুলিশ।

 

তারেক, সাইফুর, আইনুল, রনি, মিসবাউল এবং অর্জুন লস্করকে সরাসরি ধর্ষণে সম্পৃক্ত এবং রবিউল ইসলাম ও মাসুমকে ধর্ষণের সহযোগী হিসেবে অভিযুক্ত করা হয়েছে। এই আটজনই বর্তমানে জেলহাজতে রয়েছেন।

 

মামলার এজাহারে জানা যায়, ২৫ সেপ্টেম্বর বিকালে স্বামীকে নিয়ে শাহপরান মাজারে বেড়াতে গিয়েছিলেন নির্যাতনের শিকার ঐ তরুণী। মাজার থেকে ফেরার পথে গাড়ি থামিয়ে স্ত্রীকে প্রাইভেটকারে রেখে স্বামী পার্শ্ববর্তী দোকানে গিয়েছিলেন। তখনই কিছু উসৃংঙ্খল তরুন প্রাইভেটকারসহ ওই দম্পতিকে নিয়ে যায় এমসি কলেজ ছাত্রাবাসের ভেতরে। এবং স্বামীর সামনেই গাড়ির ভেতর তরুণীকে ‘ধর্ষণ’ করে তারা।

 

আরো পড়ুন: করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন জো বাইডেন

 

ঘটনার রাতেই নির্যাতিতার স্বামী বাদী হয়ে নগরের শাহপরান থানায় ছয়জনের নাম উল্লেখ করে মামলা করেন। তিন দিনের মধ্যে ছয় আসামিসহ সন্দেহভাজন আরও দুজনকে গ্রেফতার করে র‌্যব ও পুলিশ।

 

 

 

 

এই বিভাগের আরো খবর