Berger Paint

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬

ব্রেকিং:
প্রধানমন্ত্রীর কার্যালয়ে, কৃতি শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮ প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
Mirzapur Tea
সর্বশেষ:
তরুণ প্রজন্মকে যুগোপযোগী করে গড়ে তুলতে নীতিমালা প্রণয়ন করছে সরকার উত্তাল দিল্লি, নিহত ১১ চাকরিচ্যুত হলেন ঢাবির ৫ শিক্ষক আজ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মদিন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে, নাপোলির সঙ্গে বার্সার ড্র শেরপুরে চিরকুট লিখে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যা

এসএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো

শিক্ষাঙ্গন ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

পঠিত: ৯১
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

জরিমানা বা বিলম্ব ফিসহ ২০২০ সালের এসএসসি পরীক্ষার ফরম পূরণের জন্য ১০ দিন আবার  সময় বাড়িয়েছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। সোমবার (১৩ জানুয়ারি) ঢাকা শিক্ষা বোর্ড বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিলম্ব ফিসহ ফরমপূরণের সময় ১৩ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত পর্যন্ত বাড়ানো হয়েছে। আর ‘সোনালী সেবার’ মাধ্যমে বিলম্ব ফিসহ ফরমপূরণের ফি জমা দেয়ার সময় ২৩ জানুয়ারি পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।


এদিকে, আগামী ২০ জানুয়ারি থেকে এসএসসির অ্যাডমিট কার্ড বিতরণ করা হবে। আর আগামী ১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে ২০২০ সালের এসএসসি পরীক্ষা। আর ২৩ থেকে ২৯ ফেব্রুয়ারির মধ্যে এসএসসির ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর